Advertisement
১১ মে ২০২৪
Karnataka

Karnataka: ৫০ ফুট উঁচু বাঁধের গা বেয়ে ওঠার চ্যালেঞ্জ নিতে গিয়ে ফস্কে গেল হাত! তার পর...

বর্তমানে নতুন প্রবণতা ইনস্টাগ্রাম রিলস। অনেকেই ছোট ছোট ভিডিয়ো বানিয়ে তা আপলোড করেন। সেই ভিডিয়ো বানাতে গিয়েই বিপাকে যুবক।

বাঁধের গা বেয়ে ওঠার চেষ্টা যুবকের।

বাঁধের গা বেয়ে ওঠার চেষ্টা যুবকের।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ২৩ মে ২০২২ ১১:৫১
Share: Save:

ভারতে টিকটক বন্ধ হয়েছে ঠিকই, কিন্তু রিলস তৈরি করে কেরামতি প্রমাণ করার জন্য অনেকেই মরিয়া হয়ে ওঠেন। এমনকি জীবনের ঝুঁকি আছে জেনেও সেই সব ভিডিয়ো বা ছবি তুলতে পিছপা হন না। বর্তমানে নতুন প্রবণতা ইনস্টাগ্রাম রিলস। অনেকেই ছোট ছোট ভিডিয়ো বানিয়ে তা আপলোড করেন।তেমনই নিজের কেরামতি দেখাতে একটি উঁচু বাঁধকে বেছে নিয়েছিলেন কর্নাটকের এক যুবক। বাঁধের গা বেয়ে দুরন্ত গতিতে জল নেমে আসছিল। আর সেই জল ঠেলে বাঁধের গা বেয়ে ওঠার চ্যালেঞ্জ নিয়েছিলেন তিনি। স্রেফ ভিডিয়ো বানানোর জন্য। ভিউ পাওয়ার জন্য। একটু এ দিক-ও দিক হলেই যে মৃত্যু অবধারিত তা জেনেও ঝুঁকি নিয়েছিলন ওই যুবক।

বাঁধের নীচে শুকনো জায়গায় তখন ভিড়ের জটলা। সবাই যুবকের কেরামতির সাক্ষী হওয়ার অপেক্ষা করছিলেন। বাঁধের গা বেয়ে ২০-২৫ ফুট উঠেছিলেন যুবক। কিন্তু তার পরই ঘটল অঘটন। হাত ফস্কে একেবার আছড়ে পড়লেন নীচে। সামনে দাঁড়ানো ভিড় থেকে তখন কয়েক জন ছুটে যান যুবককে উদ্ধার করার জন্য। তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

ঘটনাটি কর্নাটকের চিক্কাবল্লাপুরা জেলার। শ্রীনিবাস সাগর বাঁধে কেরামতি দেখাতেই গিয়েই দুর্ঘটনার মুখে পড়েছিলেন যুবক। পুলিশ ওই যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Karnataka dam Stunt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE