Advertisement
২৪ জুন ২০২৪
UP Crime

মদ বিক্রির সব টাকা নিয়ে চম্পট দুষ্কৃতীদের, বন্দুক দেখিয়ে লুট লক্ষাধিক নগদ

মদের দোকানে বিকিকিনি শেষে নগদ টাকা নিয়ে যাচ্ছিলেন যুবক। তাঁর উপরে নজর রেখেছিলেন দুই দুষ্কৃতী। পথ আটকে বন্দুক দেখিয়ে সব টাকা ছিনতাই করে নেওয়া হয়।

Liquor shop staff looted at gunpoint in UP.

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লখনউ শেষ আপডেট: ১৮ জুন ২০২৩ ১২:০৬
Share: Save:

মদের দোকানের কর্মীকে বন্দুক দেখিয়ে লক্ষাধিক নগদ টাকা ছিনতাই করলেন দুষ্কৃতীরা। স্কুটারে চেপে দু’জন দুষ্কৃতী তাঁর পিছু নিয়েছিলেন বলে অভিযোগ। ফাঁকা রাস্তায় একা পেয়ে যুবকের পথ আটকান তাঁরা। তাঁর কাছে যা নগদ টাকা ছিল, সবটাই ছিনিয়ে নিয়ে পালিয়ে যান।

ঘটনাটি উত্তরপ্রদেশের পিপলানি এলাকার। অভিযোগকারীর নাম আশিস চৌকসি। ২৩ বছরের ওই যুবক একটি মদের দোকানে ম্যানেজার হিসাবে কাজ করেন। তিনি দোকানের বিকিকিনি শেষে নগদ টাকা নিয়ে মালিকের কাছে জমা দিতে যাচ্ছিলেন। সেই সময় টাকা ছিনতাই হয়ে যায় বলে অভিযোগ।

একটি ব্যাগের মধ্যে মদ বিক্রির সব টাকা ভরেছিলেন যুবক। ব্যাগে ছিল এক লক্ষ দশ হাজার টাকা। ছিনতাই হয়ে যাওয়ার পর মালিককে ঘটনার কথা জানান তিনি। তার পর পুলিশে খবর দেওয়া হয়। অপরিচিত দুষ্কৃতীদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন যুবক। অভিযোগ, তাঁর উপর বেশ কিছু ক্ষণ নজর রাখা হয়েছিল। স্কুটার নিয়েই পিছনে পিছনে আসছিলেন দুষ্কৃতীরা। তার পর পথ আটকে বন্দুক বার করেন। যুবককে প্রাণে মেরে ফেলার হুমকিও দেন তাঁরা।

নগদ টাকা-সহ ব্যাগ বাধ্য হয়েই দুষ্কৃতীদের হাতে তুলে দিয়েছিলেন যুবক। পুলিশ এলাকার সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখছে। আনন্দনগর থানার ইন-চার্জ সন্তোষ রঘুবংশী জানান, সে দিন দুপুরে ঠিক কী হয়েছিল, কী ভাবে টাকা ছিনতাই করা হয়, সবটাই ফুটেজে ধরা পড়েছে। কিন্তু এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। অভিযুক্তদের খোঁজ শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Liquor UP Loot
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE