Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Madhya Pradesh

‘স্টিয়ারিংটা ধর তো, নেচে আসি’! গাড়ি চালাতে না জানা অপরিপক্ব হাত পিষল বরযাত্রীকে

ইন্দার থানার পুলিশ আধিকারিক কেএন শর্মা জানান, বুধবার রাতে দুর্ঘটনাটি ঘটে। জিপটি একটি বিয়েবাড়ির বরযাত্রীর সঙ্গে শ্যামপুর থেকে খাটোরা গ্রামে এসেছিল।

car bumped into wedding procession in Madhya Pradesh.

ঘটনায় নিহত হয়েছেন দু’জন। আহত আট। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৩ ০৯:৩৭
Share: Save:

বরযাত্রীদের সঙ্গে নাচতে নাচতে পাত্রীর বাড়িতে ঢুকতে ইচ্ছে হয়েছিল গাড়িচালকের। আর তাই গাড়ি চালাতে না জানা যুবকের হাতেই চলন্ত গাড়ির স্টিয়ারিং ধরিয়ে নাচতে চলে যান তিনি। ফলস্বরূপ কাঁচা হাতের বলি হল দুই। আহত হয়েছেন আরও আট জন। যার মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কাজনক বলে পুলিশ সূত্রে খবর। বুধবার রাতে মধ্যপ্রদেশের শিবপুরী জেলায় এই ঘটনাটি ঘটে।

ইন্দার থানার পুলিশ আধিকারিক কে এন শর্মা জানান, বুধবার রাতে দুর্ঘটনাটি ঘটে। জিপটি একটি বিয়েবাড়ির বরযাত্রীর সঙ্গে শ্যামপুর থেকে খাটোরা গ্রামে এসেছিল। ৩০-৪০ জন অতিথি নাচতে নাচতে নাচতে বিয়েবাড়ির দিকে যাচ্ছিলেন। গাড়ি চালকের বরযাত্রীর সঙ্গে নাচার ইচ্ছা হয়। এর পর তিনি গাড়ির ইঞ্জিন চালু রেখে পাশে বসে থাকা এক যুবককে চালকের আসনে বসতে বলেন। গাড়ি চালক বলেন, ‘‘একটু গাড়িটা সামলাও তো। আমি একটু নেচে আসি।’’ এর পরই তিনি নাচতে চলে যান। যাঁর উপর দায়িত্ব দেন, তিনি গাড়ি চালাতে জানতেন না।

ওই যুবক গাড়িটি কয়েক মিটার অবধি গড়িয়ে নিয়ে যাওয়ার পরই হঠাৎ গতি বেড়ে যায়। এর পর তা নিয়ন্ত্রণ হারিয়ে বরযাত্রীর দলে ধাক্কা মারে। দু’জনের ঘটনাস্থলেই মৃত্যু হয়। আহতদের হাসপাতালে ভর্তি করানো হয়েছে। পুলিশের অনুমান, সম্ভবত ব্রেকের বদলে এক্সিলারেটরে জোরে চাপ দেওয়ার কারণেই গাড়ির গতি বেড়ে এই বিপত্তি ঘটে। গাড়ির প্রকৃত চালক এবং দুর্ঘটনার সময় গাড়ি চালানো ওই যুবককে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE