Advertisement
০৭ মে ২০২৪
Faking Own Death

প্রেমিকার বিয়ে ঠেকাতে মৃত্যুর অভিনয়! ভিডিয়ো বানিয়ে বাড়িতে পাঠালেন যুবক, কী পরিণতি?

প্রেমিকার বিয়ের আয়োজন মেনে নিতে পারেননি যুবক। তিনি বিয়ে ভাঙার পরিকল্পনা করেন। ছক কষে নিজেই নিজের মৃত্যুর ভুয়ো খবর ছড়িয়ে দেন।

Man allegedly faked own death to stop girlfriend’s wedding.

প্রেমিকার বিয়ের আয়োজন মেনে নিতে পারেননি যুবক। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৩ ১৯:২৮
Share: Save:

প্রেমিকার বিয়ে ঠেকাতে নিজেই নিজের মৃত্যুর অভিনয় করলেন যুবক। মৃতদেহের ভিডিয়ো বানিয়ে তা বাড়িতে পাঠিয়ে দিলেন। পরিবারে সেই ভিডিয়ো নিয়ে হুলস্থুল কাণ্ড। কিন্তু উদ্দেশ্য সফল হল কি?

উত্তরপ্রদেশের সম্ভল জেলার বাসিন্দা ওয়াসিম। তিনি শাবাজ়পুর কালা গ্রামে থাকেন। সেই গ্রামেরই এক তরুণীর সঙ্গে যুবকের প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। কিন্তু অভিযোগ, জাত ভিন্ন হওয়ায় তরুণীর পরিবার বিয়েতে সম্মতি দেয়নি। বরং অন্য একজনের সঙ্গে তাঁর বিয়ে স্থির করা হয়েছিল।

প্রেমিকার এই বিয়ের আয়োজন মেনে নিতে পারেননি যুবক। তিনি বিয়ে ভাঙার পরিকল্পনা করেন। ছক কষে নিজেই নিজের মৃত্যুর ভুয়ো খবর ছড়িয়ে দেন। তাঁর পরিকল্পনা ছিল, প্রেমিকার পরিবারের বিরুদ্ধে তাঁকে খুনের অভিযোগ এনে বিয়ে ভেস্তে দেবেন।

ভিডিয়োতে দেখা যায় যুবকের সারা শরীর রক্তাক্ত, হাত এবং পা বাঁধা। এমনকি, জিভও বেরিয়ে আছে। এই ভিডিয়ো নিজের বাড়িতে পাঠান তিনি। নিজে লুকিয়ে থাকেন অন্যত্র।

যুবকের মৃত্যুর ভিডিয়ো দেখে পরিবারে শোরগোল পড়ে যায়। তাঁর বাবা, মা পুলিশের দ্বারস্থ হন। তাঁরা ওই তরুণীর পরিবারের বিরুদ্ধে খুনের অভিযোগ তোলেন। অভিযোগ পেয়ে কয়েক জন যুবককে আটক করে জিজ্ঞাসাবাদ করেছিল পুলিশ। কিন্তু ওয়াসিমের খোঁজ মেলেনি।

কিছু দিন পর যুবকের দিদির বাড়ি থেকে তাঁকে গ্রেফতার করা হয়। তাঁর এক বন্ধু মৃতদেহের ওই ভুয়ো ভিডিয়োটি রেকর্ড করেছিলেন। তাঁকেও গ্রেফতার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral News Uttar Pradesh Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE