Advertisement
২০ এপ্রিল ২০২৪
Murder

বন্ধুর সঙ্গে বচসা, রাগের চোটে মাথায় হাতুড়ি মেরে খুন, মুম্বইয়ে গ্রেফতার নির্মাণকর্মী

এক সঙ্গেই নির্মাণকাজ করতেন রামপুকার এবং অজিত। দু’জনের মধ্যে বন্ধুত্ব থাকলেও ঝগড়াঝাঁটি কম ছিল না। শনিবার সকালে দু’জনের ঝগড়া শুরু হলে রামপুকার হাতুড়ি বসিয়ে দেন অজিতের মাথায়।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১০ জুন ২০২৩ ২০:৪৭
Share: Save:

রাগের মাথায় বন্ধুকে হাতুড়ি মেরে খুন করলেন বন্ধু। ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের বোরিভালিতে। পুলিশ অভিযুক্ত যুবক রামপুকার সাহানিকে গ্রেফতার করেছে। জানা গিয়েছে, মৃত এবং খুনে অভিযুক্ত— দু’জনেই একসঙ্গে কাজ করতেন। দু’জনের মধ্যে ভাল বন্ধুত্বও ছিল।

৩০ বছরের রামপুকার এবং ৩৩ বছরের অজিতকুমার সাহানি, পেশায় দু’জনেই নির্মাণকর্মী। থাকতেন মুম্বইয়ে। শনিবার সকালে দু’জনের মধ্যে কোনও কারণে ঝগড়া শুরু হয়। সেই সময়ই রাগের মাথায় হাতুড়ি তুলে অজিতের মাথায় বসিয়ে দেন রামপুকার। প্রত্যক্ষদর্শীদের দাবি, ভারী হাতুড়ি দিয়ে অজিতের মাথায় একাধিক বার আঘাত করা হয়। ঘটনাস্থলেই অজিতের মৃত্যু হয়।

স্থানীয় সূত্রের দাবি, রামপুকার এবং অজিতের মধ্যে বন্ধুত্ব থাকলেও তাঁরা মাঝে মাঝেই নিজেদের মধ্যে বচসায় জড়িয়ে প়ড়তেন। অভিযোগ, রামপুকার প্রায়শই অজিতকে বিভিন্ন ভাবে অপমান করতেন। তা নিয়েই ঝামেলা চলত দু’জনের। শনিবারও তেমনই পরিস্থিতি তৈরি হয় বলে জানাচ্ছেন নির্মাণস্থলে কর্মরত কয়েক জন কর্মী। তাঁদের অভিযোগ, শনিবার সকালে নির্মাণস্থলে রামপুকারের কিছু টিপ্পনী গ্রহণ করতে পারেননি অজিত। তিনি প্রতিবাদ করেন, কিছু কড়া কথাও শোনান রামপুকারকে। প্রত্যক্ষদর্শীদের দাবি, তা শুনেই মেজাজ হারান রামপুকার। কাছেই পড়ে ছিল একটি বড় হাতুড়ি। তা তুলে নিয়ে সোজা অজিতের মাথায় বসিয়ে দেন। ঘটনাস্থলেই মৃত্যু হয় অজিতের।

এই ঘটনা ঘটিয়েই নির্মাণস্থল ছেড়ে পালান রামপুকার। পরে পুলিশ তাঁকে বোরিভালি থেকে গ্রেফতার করে। তাঁর বিরুদ্ধে ৩০২ ধারায় খুনের মামলা রুজু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder hammer Mumbai police arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE