Advertisement
১৯ জুলাই ২০২৪
rape

Rape: মহিলাকে ধর্ষণের পর খুন, খুনের পর ফের ধর্ষণ! গ্রেফতার যুবক

মহিলার স্বামী একটি কলেজে রাতপাহারার কাজ করেন। ফলে রাতে একাই থাকতেন মহিলা। অনেক দিন ধরেই তক্কে তক্কে ছিল যুবক।

পুলিশ জানিয়েছে, মহিলার মৃত্যুর পরও তাঁর মরদেহকে বার বার ধর্ষণ করে যুবক। প্রতীকী ছবি।

পুলিশ জানিয়েছে, মহিলার মৃত্যুর পরও তাঁর মরদেহকে বার বার ধর্ষণ করে যুবক। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ১২ মে ২০২২ ১৭:৪৪
Share: Save:

এক মহিলাকে ধর্ষণের পর পিটিয়ে খুন করার পর তাঁর মরদেহকে ধর্ষণের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ভয়ানক এই ঘটনাটি ঘটেছে তেলঙ্গানার চৌতুপল শহরে।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত যুবক একটি ঠিকাদারের অধীনে কাজ করে। তাঁর বাড়ির সামনেই একটি গুদামে স্বামীর সঙ্গে থাকতেন মহিলা। অনেক দিন ধরেই মহিলার উপর নজর রাখছিল যুবক। মহিলার স্বামী কখন বেরোচ্ছেন, মহিলা কোথায় যাচ্ছেন সব তার নজরে ছিল।

মহিলার স্বামী একটি কলেজে রাতপাহারার কাজ করেন। ফলে রাতে একাই থাকতেন মহিলা। অনেক দিন ধরেই তক্কে তক্কে ছিল যুবক। সোমবার মহিলার স্বামী কাজে চলে যেতেই গুদামে যায় অভিযুক্ত। মহিলাকে ধর্ষণ করে। বিষয়টি কাউকে বললে প্রাণে মারার হুমকিও দেয় সে। কিন্তু তাতে আশ্বস্ত না হওয়ায় মহিলাকে বেধড়ক মারধর করে। মৃত্যু নিশ্চিত করতে তাঁর মাথায় ভারী জিনিস দিয়ে আঘাত করে। তাতেই মৃত্যু হয় মহিলার।

পুলিশ জানিয়েছে, মহিলার মৃত্যুর পরও তাঁর মরদেহকে বার বার ধর্ষণ করে যুবক। এর পর মহিলার গলা থেকে সোনার হার খুলে ঘটনাস্থল থেকে চম্পট দেয়। মহিলার স্বামী বাড়ি ফিরে স্ত্রীকে রক্তাক্ত অবস্থায় নিথর হয়ে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। মহিলার স্বামী ধর্ষণের অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে যুবকের খোঁজে তল্লাশি চালায় পুলিশ। তার পরই বুধবার ঘটনাস্থল থেকে এক কিলোমিটার দূরের গ্রাম মালকাপুর থেকে যুবককে গ্রেফতার করে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rape Telangana muder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE