Advertisement
২৫ মে ২০২৪
Crime News

বৌমাকে ফ্ল্যাট কিনে দিতে চেয়েছিলেন, বাবাকে সুপারি কিলার দিয়ে খুন ‘বঞ্চিত’ পুত্রের

১ কোটি টাকার চুক্তিতে সুপারি কিলার ভাড়া করে বাবাকে খুন করিয়েছেন বলে পুলিশকে জানান অভিযুক্ত। খুনিদের ১ লক্ষ টাকা নগদও দিয়ে রেখেছিলেন। কথা ছিল, বাকি টাকা কাজের পরে দেবেন।

Man arrested for allegedly killing father with the help of two killers in Bengaluru.

বাবাকে খুন করানোর অভিযোগ পুত্রের বিরুদ্ধে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৩ ১১:১৫
Share: Save:

সুপারি কিলার লাগিয়ে নিজের বাবাকে খুন করানোর অভিযোগ পুত্রের বিরুদ্ধে। দুই সুপারি কিলারকে তিনি ১ কোটি টাকার চুক্তিতে ভাড়া করেছিলেন বলে অভিযোগ। ওই যুবকের বিরুদ্ধে আগেও খুন এবং খুনের চেষ্টার অভিযোগ উঠেছিল। পুলিশ তাঁকে গ্রেফতার করেছে।

ঘটনাটি বেঙ্গালুরুর মারাঠাহাল্লি এলাকার। অভিযোগ, গত ১৩ ফেব্রুয়ারি ওই এলাকায় নিজের বাড়ির বাইরেই খুন হন নারায়ণ স্বামী। বাইকে চড়ে দু’জন এসেছিলেন তাঁকে মারতে। ধারালো অস্ত্র নিয়ে একাধিক বার তাঁকে আঘাত করা হয়। তাতেই মৃত্যু হয় প্রৌঢ়ের। অভিযোগ, নারায়ণের পুত্র মণিকান্ত ঘটনাস্থলেই ছিলেন। তাঁর চোখের সামনেই খুন হন তাঁর বাবা।

পরে মণিকান্তকে গ্রেফতার করলে পুলিশের জেরার মুখে তিনি বাবাকে খুন করানোর কথা স্বীকার করে নেন। তিনি জানান, তাঁর স্ত্রী অর্চনাকে আলাদা করে একটি ফ্ল্যাট কিনে দিতে চেয়েছিলেন নারায়ণ। অর্চনার সঙ্গে তাঁর বনিবনা নেই। স্ত্রী আলাদা থাকেন। তাই বৌমাকে অর্থনৈতিক দিক থেকে সাহায্য করার জন্যই একটি ফ্ল্যাট কিনে দেওয়ার পরিকল্পনা করেছিলেন মণিকান্তের বাবা। এখানেই আপত্তি ছিল মণিকান্তের।

১ কোটি টাকার চুক্তিতে সুপারি কিলার ভাড়া করে বাবাকে খুন করিয়েছেন বলে পুলিশকে জানান মণিকান্ত। খুনিদের ১ লক্ষ টাকা নগদও দিয়ে রেখেছিলেন। কথা ছিল, বাকি টাকা কাজের পর দেবেন। তাঁর সঙ্গে আদর্শ এবং শিব কুমার নামে আরও দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, অর্চনা মণিকান্তের দ্বিতীয় পক্ষের স্ত্রী। প্রথম পক্ষের স্ত্রীকে খুন করার অভিযোগে এর আগে জেল খেটে এসেছেন মণিকান্ত। এমনকি, অর্চনাকেও গত বছর ধারালো অস্ত্রের আঘাতে ঘায়েল করেন তিনি। তার পর থেকেই স্ত্রী আলাদা থাকেন। যুবককে জেরা করে এই বিষয়ে আরও তথ্য জানার চেষ্টা করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে ধৃতের স্ত্রী অর্চনাকেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime News bengaluru Murder Case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE