Advertisement
১৯ এপ্রিল ২০২৪
snake

Uttar Pradesh Snake Bite: সর্পাভিশাপ! সাপের কামড়ে মৃত্যু দাদার, শেষকৃত্যে এসে ছোবলে মৃত ভাইও

দাদার মৃত্যু হয়েছে সাপের কামড়ে। শেষকৃত্যে যোগ দিতে এসে সাপের কামড়ে মারা গেল ভাইও। হাসপাতালে ভর্তি আরও এক আত্মীয়।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২২ ০৯:২৩
Share: Save:

দাদার মৃত্যু হয়েছে সাপের কামড়ে। শেষকৃত্যে যোগ দিতে এসে সাপের কামড়ে মৃত্যু হল ছোট ভাইয়েরও। উত্তরপ্রদেশের ভওয়ানিপুরে এই ঘটনাটি ঘটেছে। মৃত যুবকের নাম গোবিন্দ মিশ্র (২২)। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সাপের কামড়ে গোবিন্দের দাদা অরবিন্দ মিশ্র (৩৮)-এর মৃত্যু হয়। মৃত্যুর খবর পেয়ে বুধবার তাঁর শেষকৃত্যে যোগ দিতে আসেন গোবিন্দ। বুধবার রাতে ঘুমোনোর সময় গোবিন্দকেও একটি সাপ কামড়ে দেয়। হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তাঁর মৃত্যু হয়।

পুলিশ জানিয়েছে, গোবিন্দের পাশাপাশি বুধবার রাতে ওই একই বাড়িতে পরিবারের এক আত্মীয় চন্দ্রশেখর পাণ্ডেকেও একটি সাপ কামড়ায়। চন্দ্রশেখরকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তাঁর অবস্থা গুরুতর বলে চিকিৎসকরা জানিয়েছেন। গোবিন্দ এবং চন্দ্রশেখর দু’জনেই অরবিন্দের শেষকৃত্যে যোগ দিতে লুধিয়ানা থেকে গ্রামে এসেছিলেন।

এই ঘটনার পর থেকে গ্রামে সাপের আতঙ্ক ছড়িয়ে পড়ে। বৃহস্পতিবার প্রশাসনিক কর্মকর্তারা ভবানীপুর গ্রাম পরিদর্শন করেছেন। স্থানীয় বিধায়ক কৈলাসনাথ শুক্ল শোকাহত পরিবারের সঙ্গে দেখা করে সাহায্যের আশ্বাস দিয়েছেন।

ভবিষ্যতে এই ধরনের ঘটনা যাতে আর না ঘটে, তার জন্য উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়েছেন, স্থানীয় বিধায়ক কৈলাস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

snake snake bite Brother Died Uttar Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE