Advertisement
০১ মে ২০২৪
Electrocution in Delhi

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দিল্লিতে আবার মৃত্যু, রাজমিস্ত্রীর কাজ করতে গিয়ে প্রাণ গেল যুবকের

দিল্লিতে তড়িদাহত হয়ে আরও এক যুবকের মৃত্যুর ঘটনা প্রকাশ্যে এল। কুয়োয় কাজের সময় তার লেগে বিদ্যুৎস্পৃষ্ট হন ওই যুবক।

representative photo of deadbody

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ২১ জুলাই ২০২৩ ১০:৪৪
Share: Save:

তড়িদাহত হয়ে দিল্লিতে আবার মৃত্যুর ঘটনা ঘটল। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল এক রাজমিস্ত্রীর। জলের বৈদ্যুতিক মোটর বসানোর জন্য কুয়োর দেওয়াল মেরামতির কাজ করতে গিয়ে তড়িদাহত হয়েছেন ২২ বছরের ওই যুবক। শাহিনবাগ এলাকায় একটি হাসপাতালে তাঁকে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন। সংবাদ সংস্থা এএনআই সূত্রে এই খবর জানা গিয়েছে।

বৃহস্পতিবার বিকেলে দানিশ নামে ২২ বছরের ওই যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে। পুলিশ জানিয়েছে, সম্প্রতি দিল্লিতে প্লাবন পরিস্থিতির কারণে কুয়ো থেকে বৈদ্যুতিক মিটার সরানো হয়েছিল। বৃহস্পতিবার সেই মিটার আবার বসাতে কুয়োর দেওয়াল মেরামতি করতে গিয়েই তার লেগে বিদ্যুৎস্পৃষ্ট হন ওই যুবক।

বৃহস্পতিবারই দিল্লিতে তড়িদাহত হয়ে আরও এক যুবকের মৃত্যুর ঘটনা প্রকাশ্যে এসেছে। রোহিণী এলাকায় জিমে ট্রেডমিলে হাঁটার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে সক্ষণ প্রুথি নামে ২৪ বছরের যুবকের। সম্প্রতি দিল্লিতে তড়িদাহত হয়ে বেশ কয়েকটি মৃত্যর ঘটনা প্রকাশ্যে এসেছে। পূর্ব দিল্লির প্রীতবিহার এলাকায় একটি রেস্তরাঁয় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৬০ বছরের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে বলে অভিযোগ। দিল্লির একটি হাসপাতালের কাছে নির্মীয়মাণ বহুতলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় এক শ্রমিকের। ওই শ্রমিকের নাম সুজিত কুমার। তিনি বিহারের সমস্তিপুরের বাসিন্দা। গত মাসে নয়াদল্লি রেলস্টেশনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছিল সাক্ষী আহুজা নামে এক মহিলার। বৃষ্টির কারণে দিল্লি স্টেশনের বিভিন্ন জায়গায় জল জমে গিয়েছিল। সেই জমা জল থেকে বাঁচতেই মালপত্র নিয়ে সাক্ষী একটি বিদ্যুতের খুঁটি স্পর্শ করেছিলেন। সাক্ষীর জানা ছিল না, সেই খুঁটিরই একটি অংশে লেগে রয়েছে বিদ্যুতের একটি ছেঁড়া তার। খুঁটি স্পর্শ করার সঙ্গে সঙ্গে তিনি তড়িদাহত হন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Electrocution Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE