Advertisement
০৬ মে ২০২৪
Uttarakhand

নাচতে নাচতে আচমকা হৃদ্‌রোগ! মেয়ের বিয়ের এক দিন আগে মৃত্যু প্রৌঢ়ের

ঘটনাটি উত্তরাখণ্ডের আলমোড়ার। রবিবার বিয়ের কথা ছিল। শনিবার ছিল মেহেন্দির অনুষ্ঠান। মেয়ের বিয়ে উপলক্ষে এলাহি আয়োজন করেছিলেন প্রৌঢ়। কিন্তু হঠাৎ নাচতে নাচতে মেঝেতে লুটিয়ে পড়েন।

মেয়ের বিয়ের এক দিন আগে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল বাবার।

মেয়ের বিয়ের এক দিন আগে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল বাবার। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
দেহরাদূন শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২২ ০৯:২৫
Share: Save:

মেয়ের বিয়ের এক দিন আগে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল বাবার। উচ্ছ্বাসের বিয়েবাড়ি বদলে গেল বিষাদে। মেহেন্দির সময় নাচতে নাচতেই পড়ে গিয়েছিলেন কনের বাবা, আর ওঠেননি।

ঘটনাটি উত্তরাখণ্ডের আলমোড়ার। রবিবার বিয়ের কথা ছিল। তার আগে শনিবার ছিল মেহেন্দির অনুষ্ঠান। মেয়ের বিয়ে উপলক্ষে এলাহি আয়োজন করেছিলেন প্রৌঢ়। মেহেন্দির সময় বাকিদের সঙ্গে হুল্লোড়ে মেতে উঠেছিলেন তিনিও। কিন্তু হঠাৎ নাচতে নাচতে মেঝেতে লুটিয়ে পড়েন তিনি।

সঙ্গে সঙ্গে প্রৌঢ়কে নিয়ে যাওয়া হয় নিকটবর্তী হাসপাতালে। কিন্তু সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। তাঁরা জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই মৃত্যু হয়েছে তাঁর। মৃত্যুর কারণ হিসাবে হৃদ্‌রোগের কথা বলা হয়েছে। পুলিশ তাঁর মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

আলমোড়ার বাড়িতে মেহেন্দি হলেও বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা ছিল হলদ্বানীতে। সেখানে বেশ কয়েক জন অতিথি ও কনের পরিবারের আত্মীয়-স্বজন আগেই পৌঁছে গিয়েছিলেন। তার পরেই আচমকা হৃদ্‌রোগে আক্রান্ত হন প্রৌঢ়। তাঁর মৃত্যুর পর বিয়ে বাতিল হয়নি। রবিবার নির্ধারিত দিনেই কোনওরকমে বিয়ে সারেন সদ্য পিতৃহারা কন্যা। তবে বিয়ের জন্য যা আয়োজন করা হয়েছিল তার সবই বাতিল করে দেওয়া হয়। বাবার পরিবর্তে কন্যাদান করেন কনের মামা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttarakhand Death Weddings
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE