×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২১ জানুয়ারি ২০২১ ই-পেপার

বয়ফ্রেন্ডের সঙ্গে নগ্ন ভিডিয়ো ভাইরাল, স্ত্রীকে কুপিয়ে খুন স্বামীর

সংবাদ সংস্থা
মুম্বই০৬ নভেম্বর ২০২০ ২০:০৯
শাটারস্টক থেকে নেওয়া ছবি।

শাটারস্টক থেকে নেওয়া ছবি।

বছর পঞ্চাশের এক ব্যক্তি তাঁর স্ত্রীকে কুপিয়ে খুন করলেন মহারাষ্ট্রের ভিবান্ডি শহরে। অভিযোগ ওই মহিলার সঙ্গে অন্য এক পুরুষের আপত্তিকর অবস্থার ভিডিয়ো ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। তার পরই এই কাজ করেন ওই মহিলার স্বামী। পরে তিনি পুলিশের কাছে আত্মসমর্পণও করেন।

ভিবান্ডি শহরের আনসার নগর এলাকায় ৩ সন্তানকে নিয়ে বসবাস করতেন রফিক মহম্মদ ইউনুস এবং তাঁর স্ত্রী নাসরিন। রফিক একটি পাওয়ার লুমে কাজ করতেন। কিন্তু লকডাউনে কারখানা বন্ধ থাকায় বেকার হয়ে পড়েন তিনি। সেই সময় স্বামীকে ছেড়ে সন্তানদের নিয়ে নাসরিন ওই শহরেরই নাগাঁও এলাকায় তাঁর বোনের বাড়িতে চলে যান।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এর মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিয়ো চোখে পড়ে রফিকের। সেখানে নাকি তাঁর স্ত্রী এবং স্ত্রীর বয়ফ্রেন্ডকে এক সঙ্গে নগ্ন অবস্থায় দেখা গিয়েছে। এর পরই নাসরিনের কাছে পৌঁছে যান রফিক। সেখানে ধারালো অস্ত্র দিয়ে বেশ কয়েক বার কোপান নাসরিনকে। স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে নাসরিনকে মৃত বলে ঘোষণা করা হয়।

Advertisement

আরও পড়ুন: ৬৯ বছরের ফোকলা র‍্যাপার এখন কলম্বিয়ায় মিউজিক সেনসেশন

আরও পড়ুন: নিউজিল্যান্ডের পার্লামেন্টে এক মন্ত্রীর গলায় শোনা গেল মালয়ালম

স্ত্রীকে খুন করে রফিক রক্তাক্ত ছুরি-সহ স্থানীয় শান্তি নগর থানায় আত্মসমর্পণ করেন। থানার এক পুলিশ আধিকারিক মমতা ডি’সুজা জানিয়েছেন, গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে। তবে রফিক সোশ্যাল মিডিয়ায় স্ত্রীর এমন ভিডিয়ো দেখে তীব্র লজ্জায় এমন কাজ করেছেন বলেই মনে হচ্ছে।

Advertisement