Advertisement
০২ মে ২০২৪
Dating APP

ডেটিং অ্যাপে বন্ধুত্বের ফাঁদে প্রতারণা! যুবকের কাছ থেকে লুট সোনার চেন, আংটি, মোবাইল

ডেটিং অ্যাপে বন্ধুত্ব পাতিয়ে ঠকলেন এক যুবক। অভিযোগ, অস্ত্র দেখিয়ে তাঁর কাছ থেকে সোনার আংটি, মোবাইল ফোন লুট করা হয়েছে। গ্রেফতার করা হয়েছে ৪ যুবককে।

এই ঘটনায় চার যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

এই ঘটনায় চার যুবককে গ্রেফতার করেছে পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
কোয়েম্বাত্তূর শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৩ ১৮:৩১
Share: Save:

ডেটিং অ্যাপে বন্ধুত্ব পাতিয়ে বিপাকে পড়লেন এক যুবক। সোনার আংটি, চেন, মোবাইল ফোন লুট করা হয়েছে বলে অভিযোগ করেছেন ওই যুবক। এই ঘটনায় ৪ অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর কোয়ম্বত্তূরে।

পুলিশ সূত্রে খবর, রমানাথপুরম জেলার বাসিন্দা ৩৩ বছরের যুবক এ ত্যাগরাজন ডেটিং অ্যাপে রকি নামে এক যুবকের সঙ্গে বন্ধুত্ব পাতান। অল্প সময়ের আলাপে তাঁরা একে অপরের ফোন নম্বর বিনিময় করেন। গত শনিবার রাতে তাঁরা দেখা করার পরিকল্পনা করেন। সেই মতো সর্বনামপত্তি এলাকায় একটি পেট্রোল পাম্পের কাছে দাঁড়িয়েছিলেন ত্যাগরাজন। সেখানে বাইকে করে যান রকি। তার পর ত্যাগরাজনকে বাইকে করে একটি বেসরকারি স্কুলের কাছে নিয়ে যান।

সেখানে তাঁরা প্রথমে গল্প করছিলেন। অভিযোগ, কিছু ক্ষণ পরেই ২টি বাইকে করে আরও ৩ জন যান সেখানে। তার পরই ত্যাগরাজনের উদ্দেশে কটূক্তি করা হয়। এর পর ছুরি দেখিয়ে রকি-সহ ৪ যুবক ত্যাগরাজনের কাছ থেকে সোনার চেন, আংটি ও মোবাইল ফোন লুট করে চম্পট দেন।

এর পর পুলিশের দ্বারস্থ হন ত্যাগরাজন। অভিযুক্তদের ধরতে বিশেষ দল তৈরি করে পুলিশ। রবিবার গ্রেফতার করা হয়েছে অভিযুক্তদের। তদন্তে নেমে পুলিশ জানতে পারে যে, ওই ৪ যুবক প্রতারণার একটি চক্র চালান। রকি নামে যে যুবক পরিচয় দিয়েছিলেন, তাঁর আসল নাম কার্তিকেয়ন। এই ঘটনায় আর কেউ জড়িত রয়েছে কি না, খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dating app Crime Fraud national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE