Advertisement
০২ মে ২০২৪
mumbai

Accident: ট্রেনের গেটে ঝুলছিলেন, পোস্টে ধাক্কা খেয়ে আছড়ে পড়লেন যুবক! বাঁচলেন বরাতজোরে

পাশেরই একটি ট্রেন থেকে সেই দৃশ্য ক্যামেরাবন্দি করেছেন এক যাত্রী। ভিডিয়োটি শিউরে ওঠার মতো। পুলিশ সূত্রে খবর, মুম্বইয়ের কালবার বাসিন্দা দানিশ।

এ ভাবেই ট্রেনের গেটে ঝুলতে ঝুলতে যাচ্ছিলেন দানিশ। ছবি সৌজন্য টুইটার।

এ ভাবেই ট্রেনের গেটে ঝুলতে ঝুলতে যাচ্ছিলেন দানিশ। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ জুন ২০২২ ১২:৫১
Share: Save:

ট্রেনে বিপুল ভিড় হয়েছিল। ফলে ভিতরে ঢোকার সুযোগ পাননি দানিশ খান। কাজে বেরিয়েছিলেন। গন্তব্য ছিল দাদর স্টেশন। কিন্তু মাঝপথেই দুর্ঘটনার শিকার হন তিনি। গেটে কোনও রকমে ঝুলতে থাকা দানিশ সিগন্যাল পোস্টে ধাক্কা খেয়ে রেললাইনের উপর আছড়ে পড়েন। ভয়ানক এই দৃশ্য ধরা পড়েছে ক্যামেরায়।

পাশেরই একটি ট্রেন থেকে সেই দৃশ্য ক্যামেরাবন্দি করেছেন এক যাত্রী। ভিডিয়োটি শিউরে ওঠার মতো। পুলিশ সূত্রে খবর, মুম্বইয়ের কালবার বাসিন্দা দানিশ। বাড়িতে মা, এক ভাই এবং দিদি রয়েছেন। পরিবারের একমাত্র উপার্জনকারী দানিশ।

প্রতি দিনের মতো গত বৃহস্পতিবার ট্রেনে চেপে কর্মস্থলে যাচ্ছিলেন। ট্রেনে অতিরিক্ত ভিড় থাকায় কামরার ভিতরে ঢুকতে পারেননি দানিশ। অগত্যা জীবনের ঝুঁকি নিয়েই ট্রেনের গেটে ঝুলতে ঝুলতে যাচ্ছিলেন তিনি। স্টেশন ছেড়ে ট্রেন যখন দুরন্ত গতিতে ছুটছিল হঠাৎই দানিশের শরীরের অংশ একটি সিগন্যাল পোস্টের কাছাকাছি চলে আসে। ধাক্কা খেয়ে রেললাইনে পড়ে যান তিনি। সহযাত্রীদের চোখের সামনেই এই দৃশ্য ঘটে। কিন্তু ট্রেন প্রচণ্ড গতিতে থাকায় কেউ দানিশকে উদ্ধারের জন্য এগিয়ে যেতে পারেননি।

যাত্রীরারাই ঘটনাটি কথা রেলপুলিশকে জানান। তার পর ওই জায়গা থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয় দানিশকে। পুলিশ সূত্রে খবর, দানিশের হাড়গোড় ভেঙেছে। তবে কপালজোরে বেঁচে গিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

mumbai train Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE