Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Maoist Attack

বিস্ফোরণে ১১ জন পুলিশকর্মীর মৃত্যুর আশঙ্কা, ছত্তীসগঢ়ের দান্তেওয়াড়ায় মাওবাদী হামলা

আবার মাওবাদী হামলা। এ বার রক্ত ঝরল ছত্তীসগঢ়ের দান্তেওয়াড়ায়। সূত্রের খবর, মাওবাদীরা বিস্ফোরণ ঘটায়। তাতে অন্তত ১০ পুলিশকর্মীর মৃত্যুর আশঙ্কা করা হচ্ছে।

representational image

মাও হামলায় বহু পুলিশকর্মীর মৃত্যুর আশঙ্কা। — প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৩ ১৫:১৯
Share: Save:

আবার মাওবাদী হামলা। এ বার রক্ত ঝরল ছত্তীসগঢ়ের দান্তেওয়াড়ায়। সূত্রের খবর, মাওবাদীরা বিস্ফোরণ ঘটায়। তাতে অন্তত ১০ পুলিশকর্মীর মৃত্যু হয়েছে।

জানা গিয়েছে, দান্তেওয়াড়ার আরানপুরের কাছে একটি জায়গায় বিস্ফোরণ ঘটায় মাওবাদীরা। তাতেই পুলিশকর্মীদের মৃত্যুর ঘটনা ঘটে। সূত্রের খবর, পুলিশকর্মীরা (ডিস্ট্রিক্ট রিজার্ভ গার্ডস) মাও দমন অভিযান সেরে ফিরছিলেন। সেই সময় আইইডি বিস্ফোরণ ঘটায় মাওবাদীরা। তাতেই গাড়ির সওয়ারি ১০ পুলিশকর্মীর মৃত্যু হয়। মৃত্যু হয়েছে গাড়ির চালকও।

ছত্তীসগঢ়ের আইজিপি সুন্দররাজ পাট্টিলিঙ্গম জানিয়েছেন কী ভাবে ঘটনাটি ঘটল। এই ঘটনায় শোকপ্রকাশ করেছেন ছত্তীসগঢ়ের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল।

সম্প্রতি সিপিআই মাওবাদীর নামাঙ্কিত একটি চিঠি ছড়িয়ে পড়েছিল। তাতে নিষিদ্ধ রাজনৈতিক দলটি জানিয়েছিল, পুলিশ এবং নিরাপত্তারক্ষীদের উপর হামলা চালানো হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Maoist Attack Blast
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE