Advertisement
২১ মে ২০২৪
Mysterious death

৪ বছরের শিশু ও বাবা-মায়ের দেহ উদ্ধার, স্বামী-স্ত্রীর আলাদা থাকা নিয়ে বিবাদের পরিণতি!

মৃত ভিভিন প্রতাপ একটি গাড়ির সংস্থায় ডিজাইন ইঞ্জিনিয়ার হিসাবে কাজ করেন। চেন্নাইয়ে থাকেন তিনি। তাঁর স্ত্রী সিন্ধুরা একটি ব্যাঙ্কের ম্যানেজার।

পুলিশের প্রাথমিক অনুমান, আত্মঘাতী হয়েছে পরিবার।

পুলিশের প্রাথমিক অনুমান, আত্মঘাতী হয়েছে পরিবার। — ফাইল ছবি।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৩ ২১:৩৫
Share: Save:

স্বামী-স্ত্রী ও চার বছরের শিশুর দেহ উদ্ধার। ফ্ল্যাট থেকে মিলেছে এক বৃদ্ধার দেহও উদ্ধার হয়েছে। পুলিশ জানিয়েছে, তিনি ওই ব্যক্তির মা। হায়দরাবাদের তারনাকা জেলার ঘটনা।

পুলিশ জানিয়েছে, মৃত ভিভিন প্রতাপ একটি গাড়ির সংস্থায় ডিজাইন ইঞ্জিনিয়ার হিসাবে কাজ করেন। চেন্নাইয়ে থাকেন তিনি। তাঁর স্ত্রী সিন্ধুরা একটি ব্যাঙ্কের ম্যানেজার। সম্প্রতি তিনি চেন্নাই থেকে হায়দরাবাদে বদলি হয়ে এসেছেন। প্রতাপের মা জয়তী (৬৫) এবং ৪ বছরের মেয়ে আধ্যারও দেহ মিলেছে।

পুলিশের প্রাথমিক অনুমান, আত্মঘাতী হয়েছে পরিবার। স্ত্রী অন্য জায়গায় বদলি হয়ে যাওয়ার পর থেকে দম্পতির মধ্যে বিবাদ বেড়েছিল। সিন্ধুরাকে চেন্নাইয়ে ফিরতে প্রতাপ চাপ দিচ্ছিলেন বলে খবর। তার জেরেই দম্পতি চরম পদক্ষেপ করেন বলে জানিয়েছেন ওসমানিয়া বিশ্ববিদ্যালয় থানার আধিকারিক এল রমেশ নায়েক। পুলিশ আরও জানিয়েছে, ঠিক কী ভাবে মৃত্যু হয়েছে চার জনের, তা ময়নাতদন্তের রিপোর্ট এলে জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mysterious death Death police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE