Advertisement
২৫ জুন ২০২৪
Nigerian

তিন তলার বারান্দা থেকে ঝাঁপ যুবকের, বাবা-মায়ের কাছ থেকে কী এমন খবর এসেছিল?

যুবক নাইজিরিয়। জানা গিয়েছে, বাবা-মায়ের মৃত্যুর খবর পেয়ে মানসিক অবসাদে ভুগছিলেন যুবক। তার জেরেই এই পদক্ষেপ।

image of depression

জানা গিয়েছে, বাবা-মায়ের মৃত্যুর খবর পেয়ে মানসিক অবসাদে ভুগছিলেন যুবক। ছবি: ভিডিয়ো থেকে।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৬ মার্চ ২০২৩ ১৮:১০
Share: Save:

তিন তলার বারান্দা থেকে বেশ কিছু ক্ষণ ধরে ঝুলছিলেন। তার পর সামলাতে না পেরে পড়েই গেলেন যুবক। দিল্লির সেই ভিডিয়ো এখন ভাইরাল। যুবক নাইজিরিয়। জানা গিয়েছে, বাবা-মায়ের মৃত্যুর খবর পেয়ে মানসিক অবসাদে ভুগছিলেন যুবক। তার জেরেই এই পদক্ষেপ।

দিল্লির নিহাল বিহারে থাকেন ওই নাইজিরিয় যুবক। নাম এনডিনোজুয়ো। বয়স ৩৭ বছর। জানা গিয়েছে, ১৮ মার্চ ওই ঘটনা হয়েছে। ভিডিয়োতে দেখা গিয়েছে, অনেক ক্ষণ বারান্দার রেলিং ধরে ঝুলে থাকার চেষ্টা করেছিলেন যুবক। শেষে হাত ফসকে পড়ে যান। এক প্রত্যক্ষদর্শী জানিয়েছে, ওই যুবক পড়ে যাওয়ার পর সাহায্যের জন্য গিয়েছিলেন এক স্থানীয়। যদিও যুবক পাল্টা ওই সাহায্যকারীকে জাপটে ধরেন। অনেক চেষ্টা করেও নিজেকে ছাড়াতে পারেননি স্থানীয়।

এ সব দেখে ঘটনাস্থলে উপস্থিত লোকজন ছুটে আসেন। নাইজিরিয় যুবককে লাঠি দিয়ে আঘাত করেন। তার পর ওই সাহায্যকারীকে ছেড়ে দেন তিনি। খবর পেয়ে আসে পুলিশ। এনডিনোজুয়োকে তুলে নিয়ে হাসপাতালে ভর্তি করানে হয়। তাঁর পা ভেঙে গিয়েছে। সামান্য চোটও পেয়েছেন। পুলিশকে জেরায় তিনি জানিয়েছেন, নাইজিরিয়ায় তাঁর বাবা-মায়ের মৃত্যু হয়েছে। খবর পেয়ে তিনি মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়েন। অবসাদগ্রস্ত হন। তার পরেই ওই কাণ্ড ঘটান। পুলিশ তদন্ত করছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nigerian man jump Delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE