Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Physical Assault in New Delhi

রাজধানীর সড়কে যৌন হেনস্থা, অটোচালক-সহ চার জন অভিযুক্তকে খুঁজছে পুলিশ

কন্যার চিকিৎসা সংক্রান্ত আলোচনা করতে দক্ষিণ-পূর্ব দিল্লিতে এক জনের সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন এক মহিলা। সঙ্গে ছিলেন তাঁর স্বামীও।

representative image of accused person

কন্যার চিকিৎসা সংক্রান্ত আলোচনা করতে দক্ষিণ-পূর্ব দিল্লিতে এক জনের সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন এক মহিলা। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০১ মার্চ ২০২৩ ১৪:০৬
Share: Save:

রাজধানীর সড়কে আবার যৌন হেনস্থা। চার জন মিলে এক মহিলার উপর শারীরিক নির্যাতন করেছেন বলে অভিযোগ। এই ঘটনায় এক অটোচালক-সহ ৪ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে দিল্লি পুলিশের কাছে। পুলিশ সূত্রে খবর, ২৫ ফেব্রুয়ারি দিল্লির কালিন্দি কুঞ্জ এলাকায় এই ঘটনাটি ঘটে। কন্যার চিকিৎসা সংক্রান্ত আলোচনা করতে দক্ষিণপূর্ব দিল্লিতে এক জনের সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন এক মহিলা। সঙ্গে ছিলেন তাঁর স্বামীও। অটোতে ওঠার পর হঠাৎ মহিলাটিকে অচেতন করে তাঁকে নিয়ে পালিয়ে যান অটোচালক।

তার পর রাজধানীর সড়কে অটোচালক-সহ আরও ৩ জন মহিলাটিকে ধর্ষণ করেন বলে থানায় অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা। পুলিশ জানিয়েছে, ওই মহিলার জন্মস্থল মায়নামারে। তিনি ভারতের নথিভুক্ত উদ্ধাস্তু পরিচয়ে রয়েছেন।

এই প্রসঙ্গে পুলিশ জানিয়েছে, অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে তারা তদন্ত শুরু করেছে। এখনও পর্যন্ত অভিযুক্তদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। তবে, পুলিশ আধিকারিকেরা আশ্বাস দিয়েছেন, অভিযুক্তদের দ্রুত খুঁজে বার করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

new delhi Physical Assault Delhi Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE