Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Mandsaur

Police: ইনস্পেক্টরকে ছুরি! তিন দুষ্কৃতীকে গ্রেফতার করে রাতভর ‘অতিথি সৎকার’ করল পুলিশ

এই হামলার ঘটনায় বাকি অভিযুক্তদের তল্লাশি চালাচ্ছে পুলিশ। তাঁদের না পেয়ে সোমবারই সেই অভিযুক্তদের বাড়িতে বুলডোজার চালিয়ে ভেঙে দেওয়া হয়।

অভিযুক্তদের থানায় নিয়ে আসা হয়েছে। ছবি সৌজন্য টুইটার।

অভিযুক্তদের থানায় নিয়ে আসা হয়েছে। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ০৫ জুলাই ২০২২ ১৫:৫৯
Share: Save:

ডাকাতির ঘটনায় অভিযুক্তদের ধরতে গিয়ে তাঁদেরই হামলায় গুরুতর জখম হন মন্দসৌরের পুলিশ ইনস্পেক্টর অমিত সোনী। সেই ঘটনায় তিন অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। ইনস্পেক্টরের উপর হামলার ফলও হাতেনাতে পেয়েছেন অভিযুক্তরা।

মন্দসৌরের সেই ঘটনায় অভিযুক্তদের একটি ভিডিয়ো নেটমাধ্যমে ভাইরাল হয়েছে। সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, অভিযুক্তদের পুলিশের গাড়ি থেকে নামানো হল। তিন অভিযুক্তেরই পায়ে এবং হাতে ব্যান্ডেজ। হাঁটার মতো অবস্থা নেই। খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটতে হাঁটতে কোনও রকমে থানার সিঁড়িতে বসে পড়েন অভিযুক্তরা। তাঁদের টেনে তোলা হয়।

ইনস্পেক্টরের উপর হামলার ঘটনায় বাকি অভিযুক্তদের তল্লাশি চালাচ্ছে পুলিশ। তাঁদের না পেয়ে সোমবারই সেই অভিযুক্তদের বাড়িতে বুলডোজার চালিয়ে ভেঙে দেওয়া হয়। অনেকটা উত্তরপ্রদেশের কায়দায় মধ্যপ্রদেশেও অপরাধীদের ধরার জন্য বুলডোজার কৌশল নিচ্ছে পুলিশ।

কয়েক দিন আগেই উত্তরপ্রদেশে ধর্ষণে অভিযুক্তদের না পেয়ে তাঁর বাড়ির সামনে বুলডোজার নিয়ে হাজির হয় পুলিশ। বাড়ির সামনে বুলডোজার আসার খবর পেয়েই আত্মসমর্পণ করেন অভিযুক্তরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mandsaur police Robbery
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE