Advertisement
১৩ জুলাই ২০২৪
Rape

ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরী, বাড়িতে ডেকে পুড়িয়ে মারার চেষ্টা উত্তরপ্রদেশে, অভিযুক্ত ধর্ষকের মা

পুলিশ সূত্রে খবর, মাস তিনেক আগে অভিষেক নামে গ্রামেরই এক যুবকের বিরুদ্ধে নাবালিকাকে ধর্ষণের অভিযোগ ওঠে। কিন্তু সেই সময় ধর্ষণের বিষয়টি পরিবারের কাছে গোপন করেছিল ওই নাবালিকা।

বাড়িতে ডেকে নাবালিকাকে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ। প্রতীকী ছবি।

বাড়িতে ডেকে নাবালিকাকে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২২ ১১:০৭
Share: Save:

ধর্ষণে অন্তঃসত্ত্বা হয়ে পড়া এক নাবালিকাকে বাড়িতে ডেকে নিয়ে গিয়ে পেট্রল ঢেলে জীবন্ত পুড়িয়ে মারার অভিযোগ উঠল অভিযুক্ত যুবকের মায়ের বিরুদ্ধে। ঘটনাটি উত্তরপ্রদেশের মেইনপুরীর কুরাবালি থানা এলাকার।

পুলিশ সূত্রে খবর, মাস তিনেক আগে অভিষেক নামে গ্রামেরই এক যুবকের বিরুদ্ধে নাবালিকাকে ধর্ষণের অভিযোগ ওঠে। কিন্তু সেই সময় ধর্ষণের বিষয়টি পরিবারের কাছে গোপন করেছিল ওই নাবালিকা। মাসখানেক যাওয়ার পর নাবালিকার পেটে যন্ত্রণা শুরু হয়। পরিবারের সদস্যরা তাকে চিকিৎসকের কাছে নিয়ে যান। তখনই তাঁরা জানতে পারেন মেয়েটি অন্তঃসত্ত্বা। এর পরই নাবালিকার পরিবার বিষয়টি পঞ্চায়েতে জানায়।

গত ৬ অক্টোবর পঞ্চায়েতে বিষয়টি উত্থাপন করা হয়। অভিযুক্ত যুবক অভিষেকের সঙ্গে নাবালিকার বিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেয় পঞ্চায়েত। এর পরই নাবালিকাকে নিজের বাড়িতে নিয়ে যান অভিষেকের মা। অভিযোগ, বাড়িতে নিয়ে যাওয়ার পরই নাবালিকাকে পুড়িয়ে মারার চেষ্টা করা হয়। গুরুতর আহত অবস্থায় জেলা হাসপাতালে ভর্তি করানো হয় নাবালিকাকে। কিন্তু অবস্থার অবনতি হওয়ায় তাঁকে সাইফাইতে স্থানান্তরিত করা হয়।

নাবালিকার মায়ের অভিযোগের ভিত্তিতে পকসো আইনে মামলা রুজু করেছে পুলিশ। অভিযুক্ত যুবক এবং তাঁর মায়ের খোঁজ চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rape Uttar Pradesh Mainpuri burnt alive
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE