Advertisement
০২ মে ২০২৪
Rahul Gandhi

মোদী পদবি বিতর্কে নাম জড়িয়ে পড়া সেই কোলারেই রবিবার সভা করবেন রাহুল, উৎসাহ কংগ্রেসে

রবিবার কোলারে ‘জয় ভারত সমাবেশে’ অংশ নেবেন রাহুল। বেঙ্গালুরুর প্রদেশে কংগ্রেস ভবনের অদূরে ইন্দিরা গান্ধীর নামাঙ্কিত একটি প্রেক্ষাগৃহের উদ্বোধন করারও কথা তাঁর।

image of Rahul Gandhi

কোলারেই ২০১৯ সালে মোদী পদবি নিয়ে মন্তব্যের দায়ে জেলের সাজা হয় রাহুলের। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৩ ১৫:১৯
Share: Save:

কেজিএফ: চ্যাপ্টার টু!

রুপোলি পর্দায় সাড়াজাগানো ‘কোলার গোল্ড ফিল্ডস’ নয়, কর্নাটকের সেই সোনার খনির শহরে কংগ্রেস নেতা রাহুল গান্ধীর ভোট প্রচার। ২০১৯ সালের লোকসভা ভোটে যেখানে মোদী পদবি নিয়ে আপত্তিকর মন্তব্যের দায়ে ২ বছরের জেলের সাজা হয়েছে তাঁর। খোয়াতে হয়েছে লোকসভার সাংসদ পদ।

কংগ্রেসের তরফে জানানো হয়েছে, রবিবার কোলারে ‘জয় ভারত সমাবেশে’ অংশ নেবেন রাহুল। বেঙ্গালুরুর প্রদেশ কংগ্রেস ভবনের অদূরে ইন্দিরা গান্ধীর নামাঙ্কিত একটি প্রেক্ষাগৃহের উদ্বোধন করারও কথা তাঁর। কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খড়্গে, কর্নাটকের দায়িত্বপ্রাপ্ত এআইসিসি সাধারণ সম্পাদক ইনচার্জ রণদীপ সিংহ সুরজেওয়ালা, কর্নাটক প্রদেশ কংগ্রেস সভাপতি ডি কে শিবকুমার, এবং কর্নাটক বিধানসভার বিরোধী দলনেতা তথা প্রাক্তন মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া-সহ দলের প্রথম সারির নেতারা রাহুলের কর্মসূচিতে হাজির থাকবেন।

আগামী ১০ মে দক্ষিণ ভারতের এই রাজ্যে বিধানসভা নির্বাচন। ১৩ মে ফল ঘোষণা। রাজ্যের ক্ষমতাসীন বিজেপি সরকারকে সরাতে এখন থেকেই কোমর বেঁধে ময়দানে নেমে পড়েছে কংগ্রেস। কয়েকটি জনমত সমীক্ষার পূর্বাভাস বলছে, ক্ষমতা দখলের লড়াইয়ে রয়েছে কংগ্রেস। এই পরিস্থিতিতে ভারত জোড়ো যাত্রার সাফল্য এবং রাহুলের সাংসদ পদ খারিজ নিয়ে তৈরি হওয়া বিতর্ককে নিজেদের অনুকূলে কাজে লাগাতে চাইছে হাত-শিবির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rahul Gandhi Narendra Modi Karnataka
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE