Advertisement
০৭ মে ২০২৪
Cyber Crime

সনিয়া গান্ধীর ভিডিয়ো বিকৃত করে টুইটারে পোস্ট! রাজস্থানের গ্রেফতার এক অভিযুক্ত

রাজস্থানের এক বাসিন্দার বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হয়েছিলেন এক মহিলা। তাঁর অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

Picture of Sonia Gandhi

সনিয়া গান্ধীর ভিডিয়ো বিকৃত করে টুইটারে পোস্ট করার অভিযোগ উঠেছে। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
জয়পুর শেষ আপডেট: ১৩ মার্চ ২০২৩ ১৮:৫৮
Share: Save:

কংগ্রেস নেত্রী সনিয়া গান্ধীর ভিডিয়ো কাটছাঁট করে সেটির বিকৃতি ঘটিয়ে সমাজমাধ্যমে পোস্ট করেছেন। এই অভিযোগে রাজস্থানের এক বাসিন্দার বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হয়েছিলেন এক মহিলা। তাঁর অভিযোগের ভিত্তিতে শনিবার অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার পর্যন্ত ধৃতকে পুলিশি হেফাজতে পাঠিয়েছে আদালত।

পুলিশ সূত্রে খবর, রাজস্থানের প্রতাপগড়ের বিপিনকুমার শাণ্ডিল্যর বিরুদ্ধে সনিয়ার ভিডিয়ো বিকৃত করে টুইটারে পোস্ট করার অভিযোগ উঠেছে। এ নিয়ে পুলিশের কাছে অভিযোগ জানিয়েছিলেন লতা শর্মা নামে এক মহিলা।

সংবাদমাধ্যমাধ্যমের কাছে প্রতাপগড়ের পুলিশ সুপার অমিত কুমার বলেন, ‘‘কংগ্রেস নেত্রীর বিকৃত ভিডিয়োটি নজরে পড়তেই অবিলম্বে তা সরিয়ে দেওয়ার জন্য অভিযুক্তকে নোটিস দিয়েছিলেন টুইটার কর্তৃপক্ষ। তবে তাঁকে সতর্ক করলেও কর্ণপাত করেননি অভিযুক্ত। পরে তাঁর টুইটার হ্যান্ডলটি ব্লক করে দেওয়া হয়।’’

ওই মহিলার অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে বিপিনকে গ্রেফতার করে প্রতাপগড়ের পুলিশ। শনিবার তাঁকে আদালতে হাজির করানো হলে ১৪ মার্চ পর্যন্ত তাঁকে পুলিশি হেফাজতের নির্দেশ দেন বিচারক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cyber Crime sonia gandhi Crime Rajasthan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE