Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Rajasthan Crime

ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে নিলেন স্ত্রী! যন্ত্রণায় ছটফট করতে করতে ঘুম ভাঙল যুবকের

স্ত্রীর বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছেন ওই যুবক। অভিযোগ, স্ত্রীর সঙ্গে তাঁর ঝগড়া হয়েছিল। পরে তিনি যখন ঘুমোচ্ছিলেন, স্ত্রী ধারালো অস্ত্র দিয়ে তাঁর পুরুষাঙ্গ কেটে ফেলেন।

ঘুমন্ত অবস্থায় স্বামীর পুরুষাঙ্গ কেটে নেওয়ার অভিযোগ।

ঘুমন্ত অবস্থায় স্বামীর পুরুষাঙ্গ কেটে নেওয়ার অভিযোগ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
বারমের, রাজস্থান শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০২২ ১৬:৪২
Share: Save:

রাতে ফোনে বেশি কথা বলতে বারণ করেছিলেন স্বামী। তা নিয়ে দু’জনের মধ্যে মনোমালিন্যও হয়েছিল। স্বামীর এই জুলুমের ‘বদলা’ নিতে তাঁর পুরুষাঙ্গ কেটে নিলেন স্ত্রী। অভিযোগ, ঘুমন্ত অবস্থায় স্বামীর পুরুষাঙ্গ কেটে নেন তিনি।

ঘটনাটি রাজস্থানের বারমের জেলার ভালিসর গ্রামের। স্ত্রীর বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছেন ওই যুবক। অভিযোগ, স্ত্রীর সঙ্গে তাঁর ঝগড়া হয়েছিল। পরে তিনি যখন ঘুমোচ্ছিলেন, স্ত্রী ধারালো অস্ত্র দিয়ে তাঁর পুরুষাঙ্গ কেটে ফেলেন। যন্ত্রণায় ছটফট করতে করতে ঘুম থেকে ওঠেন তিনি। তাঁর চিৎকার শুনে ছুটে আসেন পরিবারের অন্যান্যরাও। দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

বারমেরের এএসপি নরপরসিংহ জয়তাওয়াত বলেন, ‘‘আমরা অভিযোগ পেয়েছি। তবে ওই যুবকের মেডিক্যাল পরীক্ষার রিপোর্টের জন্য অপেক্ষা করছি। রিপোর্ট হাতে পাওয়ার পরেই পদক্ষেপ করব।’’

পুলিশের কাছে যুবক জানিয়েছেন, রাতে তিনি যখন ঘুমোন, তখন তাঁর স্ত্রী ফোনে কথা বলছিলেন। তাতে তাঁর ঘুমে ব্যাঘাত ঘটেছিল। তাই স্ত্রীকে রাতে ফোনে কথা বলতে বারণ করেছিলেন তিনি। এই নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়াও হয়। পরে আবার যখন তিনি ঘুমোন, তাঁর স্ত্রী প্রতিশোধ নিতে তাঁর পুরুষাঙ্গ কেটে দিয়েছেন বলে অভিযোগ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মাস ছয়েক আগে তাঁদের বিয়ে হয়েছিল। বিয়ের পর থেকে সংসারে নানা কারণে অশান্তি হচ্ছিল। পুলিশ জানতে পেরেছে, ওই মহিলা তাঁর স্বামীর বিরুদ্ধে অতীতে পণের জন্য হেনস্থার অভিযোগও দায়ের করেছিলেন। অভিযোগ, তার পর এই কাণ্ড ঘটিয়েছেন নিজেই। এখনও অভিযুক্ত মহিলাকে গ্রেফতার করেনি পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rajasthan Crime Husband Wife Fight Genital
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE