Advertisement
১১ মে ২০২৪
unnatural death

চার সন্তানকে দম বন্ধ করে মেরে আত্মঘাতী মা! দাম্পত্য কলহের করুণ রূপ রাজস্থানে

বাড়ির দরজা ভেঙে ভিতরে ঢুকে দেখা যায় পড়ে রয়েছেন গৃহবধূ। কাছেই রাখা একটি বড় স্টিলের ড্রাম। তা দেখে পুলিশের সন্দেহ হলে তা খুলে দেখা হয়। দেখা যায়, ওই ড্রামে চার সন্তানের দেহ।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
জয়পুর শেষ আপডেট: ০৪ জুন ২০২৩ ১৩:৩৭
Share: Save:

তিন মেয়ে এবং এক পুত্র সন্তানকে মেরে নিজেও আত্মঘাতী হলেন মা। ঘটনাটি ঘটেছে রাজস্থানের বারমের জেলায়। পুলিশ জানতে পেরেছে, স্বামীর সঙ্গে কোনও কারণে ঝগড়া হয়েছিল স্ত্রীর। তার পর স্বামী কাজে বেরিয়ে যেতেই সন্তানদের খুন করে নিজেও আত্মঘাতী হন মহিলা।

জানা গিয়েছে, স্বামী, স্ত্রীর মধ্যে কোনও কারণে ঝগড়া হয়েছিল। স্বামী কাজে বেরিয়ে যেতেই তিন কন্যা সন্তান এবং এক পুত্র সন্তানকে একটি স্টিলের ড্রামে ঢুকিয়ে দেন মা। দম আটকে সেখানেই মৃত্যু হয় চার সন্তানের। তার পর নিজে বিষ খেয়ে আত্মঘাতী হন ২৭ বছরের গৃহবধূও। স্থানীয় সূত্রে খবর, মহিলার স্বামী একটি খনিতে কাজ করেন। তিনি বেরিয়ে যেতেই এই ঘটনা ঘটান মহিলা।

বারমেরের মণ্ডলী থানার স্টেশন হাউস অফিসার কমলেশ গহলৌত জানিয়েছেন, আশপাশের লোকেরাই পুলিশে ঘটনার কথা জানান। তড়িঘড়ি ছুটে আসে পুলিশ। বাড়ির দরজা ভেঙে ভিতরে ঢুকে দেখা যায় পড়ে রয়েছেন গৃহবধূ। কাছেই রাখা একটি বড় স্টিলের ড্রাম। তা দেখে পুলিশের সন্দেহ হলে তা খুলে দেখা হয়। দেখা যায়, ওই ড্রামে চার সন্তানের দেহ। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, চার সন্তানকে ড্রামে ঢুকিয়ে দম আটকে মারার পর নিজে আত্মঘাতী হয়েছেন মহিলা।

এখনও পর্যন্ত পুলিশে লিখিত অভিযোগ দায়ের হয়নি। যদিও দেহগুলি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। সেই রিপোর্ট পাওয়ার পরেই তদন্তের বিষয়ে সিদ্ধান্ত হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

unnatural death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE