Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Wild Life

Wild Life: তীক্ষ্ণ দৃষ্টিতে শিকারের দিকে তাকিয়ে বাজ, তারপর... মুহূর্ত বন্দি ক্যামেরায়, দেখুন ভিডিয়ো

ভিডিয়োটি নেটমাধ্যমে শেয়ার করেছেন বন দফতরের আধিকারিক রমেশ পাণ্ডে। দেখে বোঝা যাচ্ছে শিকারের উপর ঝাঁপিয়ে পড়ার আগে শক্তি সঞ্চয় করে নিচ্ছে পাখিটি।

প্রতীকী ছবি

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২০ জুলাই ২০২১ ১৭:৩৭
Share: Save:

লক্ষ্যে স্থির বাজপাখিটি। শিকার করার ঠিক আগের মুহূর্তে শিকারের দিকে তাকিয়ে আছে সে । মুহূর্তে ঝাঁপিয়ে পড়ার আগে বুঝে নিচ্ছে কতটা নিশ্চিন্তে শিকার ধরতে পারবে সে। এমনই এক ভিডিয়ো নেটমাধ্যমে ভাইরাল হয়েছে। যে ভিডিয়ো দেখে বোঝা যাচ্ছে, মাটি থেকে অনেকটা উপরে হাওয়ায় শরীরকে ভাসিয়ে দিয়ে মাটিতে থাকা শিকারের দিকে তাকিয়ে আছে সে।

ভিডিয়োটি নেটমাধ্যমে শেয়ার করেছেন বন দফতরের আধিকারিক রমেশ পাণ্ডে। মাত্র উনিশ সেকেন্ডের ভিডিয়োটি দেখে বোঝা যাচ্ছে শিকারের উপর ঝাঁপিয়ে পড়ার আগে শক্তি সঞ্চয় করে নিচ্ছে পাখিটি। প্রজাতির দিক থেকে লাল লেজের বাজপাখি এটি।

টুইটার ব্যবহারকারীদের মধ্যে দ্রুত ছড়িয়ে পড়েছে এই ভিডিয়োটি। কেউ কেউ লিখেছেন, ‘কী ভয়ানক মনোযোগী দৃষ্টি। ভয়ঙ্কর সুন্দর’। কেউ কেউ লিখেছেন ক্যামেরা যতটা না স্থির, তার চেয়ে বেশি স্থির ওই বাজের দৃষ্টি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

twitter Viral Wild Life
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE