Advertisement
২৯ মে ২০২৪
Shraddha Walker Murder

জামিনের আবেদন প্রত্যাহার করলেন শ্রদ্ধাকাণ্ডে অভিযুক্ত আফতাব পুনাওয়ালা, কেন?

বৃহস্পতিবার ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে দিল্লির আদালতে হাজির করানো হয় আফতাবকে। সেখানেই তিনি জামিনের আবেদন প্রত্যাহারের ইচ্ছাপ্রকাশ করেন।

জামিনের আবেদন প্রত্যাহারের ইচ্ছাপ্রকাশ করেন আফতাব।

জামিনের আবেদন প্রত্যাহারের ইচ্ছাপ্রকাশ করেন আফতাব। ফাইল ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২২ ১৭:৪৬
Share: Save:

আদালতে জামিনের আবেদন প্রত্যাহার করলেন শ্রদ্ধা ওয়ালকর খুনে মূল অভিযুক্ত আফতাব পুনাওয়ালা। বৃহস্পতিবার ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে দিল্লির আদালতে হাজির করানো হয় আফতাবকে। সেখানেই তিনি জামিনের আবেদন প্রত্যাহারের ইচ্ছাপ্রকাশ করেন। ১৫ ডিসেম্বর আদালতে সেই জামিনের আবেদন পেশ করা হয়েছিল।

আফতাবের আইনজীবী এমএস খান জানিয়েছেন, মক্কেলের সঙ্গে তাঁর ‘যোগাযোগের ভুল’-এর কারণে জামিনের আবেদন প্রত্যাহার করা হল। অতিরিক্ত দায়রা বিচারক বৃন্দা কুমারী বলেন, ‘‘জামিনের আবেদন খারিজ হয়েছে, কারণ তা প্রত্যাহার করা হয়েছে।’’ গত ৯ ডিসেম্বর আফতাবকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠিয়েছিল দিল্লির আদালত।

পুলিশ জানিয়েছে, গত ১৮ মে শ্রদ্ধাকে গলা টিপে খুন করেছিলেন আফতাব। অভিযোগ, এর পর ১৮ দিন ধরে একত্রবাসের সঙ্গী শ্রদ্ধার দেহ ৩৫ টুকরো করেছিলেন তিনি। দেহের টুকরো রাখার জন্য কিনেছিলেন ৩০০ লিটারের নতুন ফ্রিজ। পুলিশ তদন্তে জেনেছে, শ্রদ্ধার দেহের টুকরো দিল্লির বিভিন্ন জায়গায় ছড়িয়ে দিয়েছিলেন আফতাব। মেহরৌলীর জঙ্গল থেকে উদ্ধার হয়েছিল দেহাংশ। সেই টুকরোগুলির সঙ্গে শ্রদ্ধার বাবার ডিএনএ-র নমুনা মিলিয়ে দেখা হয়েছিল। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ডিএনএ পরীক্ষার রিপোর্ট অনুযায়ী মেহরৌলীর জঙ্গল থেকে মেলা দেহাংশ শ্রদ্ধারই। এই রিপোর্ট আফতাবের বিরুদ্ধে জোরালো প্রমাণ বলে জানিয়েছে পুলিশ। আফতাবের ভাড়ার ফ্ল্যাট থেকে অস্ত্রও মিলেছে। পুলিশের অনুমান, ওই অস্ত্র দিয়েই কাটা হয়েছিল শ্রদ্ধার দেহ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shraddha Walker Murder Aftab Poonawala Bail Plea
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE