Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Nirmala Sitharaman

Nirmala Sitharaman: বিধায়ক কেনাবেচায় এ বার জিএসটি! নির্মলা সীতারমনের বেফাঁস মন্তব্যে শোরগোল

জিএসটি নিয়ে কথা বলতে গিয়ে কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারমনের মন্তব্য ঘিরে শোরগোল পড়ে গেল রাজনীতির আঙিনায়। কটাক্ষ কংগ্রেস ও সিপিএমের।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ জুন ২০২২ ২২:১৬
Share: Save:

জিএসটি নিয়ে মন্তব্য করতে গিয়ে মুখ ফস্কে এমন কথা বলে ফেললেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারমন, যে তা নিয়ে কটাক্ষ করতে ছাড়লেন না বিরোধী শিবিরের নেতারা।

কিন্তু কী এমন বলেছেন সীতারমন? ঘোরদৌড়ের উপর জিএসটি আরোপ করার কথা বলতে গিয়ে ‘হর্স রেসিংয়ের’ বদলে ‘হর্স ট্রেডিং’ (বিধায়ক কেনাবেচা) শব্দ উচ্চারণ করে ফেলেন অর্থমন্ত্রী। যদিও সঙ্গে সঙ্গে ভুল শুধরে নেন সীতারমন।

অর্থমন্ত্রীকে বিঁধে কংগ্রেসের পবন খেরা টুইটারে লিখেছেন, ‘হ্যাঁ, নির্মলাজি, বিধায়ক কেনাবেচার উপর জিএসটি থাকা উচিত।’ কংগ্রেসের আরও এক নেতা বিনীত পুনিয়া টুইট করে লিখেছেন, ‘বিধায়ক কেনাবেচার উপর জিএসটি আরোপ নিয়ে নির্মলা সীতারমনের প্রস্তাবকে স্বাগত জানাচ্ছি।’

সিপিএমের সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরিও এ নিয়ে টুইট করেছেন। তিনি লিখেছেন, ‘সত্যটা বেরিয়ে গেল? বিধায়ক কেনাবেচার উপর জিএসটি! এগিয়ে চলুন।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nirmala Sitharaman Horse trading BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE