Advertisement
০৩ মে ২০২৪
Car Rammed Pedestrian

চেন্নাইয়ের ব্যস্ত রাস্তায় পথচারীকে পিষে দিল দ্রুতগতির গাড়ি, গ্রেফতার চালক

এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, হঠাৎ বিকট একটা শব্দ শোনা যায়। আশপাশের লোকেরা ছুটে এসে দেখেন একটি গাড়ি রাস্তার পাশে দাঁড় করানো অটো এবং কয়েকটি গাড়িকে ধাক্কা মেরেছে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
চেন্নাই শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২৩ ১৬:০৭
Share: Save:

চেন্নাইয়ের ব্যস্ত রাস্তায় এক পথচারীকে পিষে মারল দ্রুতগতির একটি গাড়ি। বুধবার ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে কিলপক এলাকায়। সেই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

পুলিশ সূত্রে খবর, বুধবার বিকেলে রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন এক ব্যক্তি। তিনি রাস্তার বাঁ দিক ধরেই হাঁটছিলেন। রাস্তাটি যে খুব একটা চওড়া ছিল তা-ও নয়। রাস্তার পাশে বেশ কয়েকটি অটোও দাঁড় করানো ছিল। ওই ব্যক্তি অটোগুলিকে পাশ কাটিয়ে সবে ফুটপাতে উঠতে যাবেন, ঠিক সেই সময় উল্টো দিক থেকে একটি কালো রঙের গাড়ি ওই পথচারীকে সজোরে ধাক্কা মারে। আর সেই ধাক্কায় পথচারী রাস্তা থেকে কয়েক ফুট উঁচুতে উঠে আছড়ে পড়েন। তার পর গাড়ির চাকায় পিষে যান।

এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, হঠাৎ বিকট একটা শব্দ শোনা যায়। আশপাশের লোকেরা ছুটে এসে দেখেন একটি গাড়ি রাস্তার পাশে দাঁড় করানো অটো এবং কয়েকটি গাড়িকে ধাক্কা মেরেছে। তার পরই ফুটপাতের ধারে রক্তাক্ত অবস্থায় এক পথচারীকে দেখতে পাওয়া যায়। গাড়ির চাকায় পিষে মৃত্যু হয়েছিল তাঁর। স্থানীয়রাই পুলিশে খবর দেন। চালককে আটকে রেখে পুলিশের হাতে তুলে দেন। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত চালকের নাম জয়কুমার। তাঁকে গ্রেফতার করা হয়েছে। কী ভাবে এই দুর্ঘটনা ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chennai car Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE