Advertisement
২০ এপ্রিল ২০২৪
Hyderabad

‘বোরিং’! শিক্ষিকার ছবি সমাজমাধ্যমে দিয়ে লিখলেন ছাত্রী, নজরে পড়তেই পিঠে পড়ল বেত

প্রত্যক্ষদর্শী অন্য ছাত্রীদের দাবি, নিজের ভুল বুঝতে পেরে শিক্ষিকার কাছে ক্ষমা চায় তাদের সহপাঠী। কিন্তু তার পরেও শিক্ষিকা ওই ছাত্রী এবং তাঁর কয়েক জন সহপাঠীকে বেত দিয়ে বেধড়ক মারধর করেন।

বেত দিয়ে ছাত্রীদের মারার অভিযোগ শিক্ষিকার বিরুদ্ধে। প্রতীকী ছবি।
সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২২ ১৬:১৩
Share: Save:

ক্লাস চলাকালীন শিক্ষিকার ছবি মোবাইল ক্যামেরায় তুলে সমাজমাধ্যমে ছড়িয়ে দিয়েছিল এক ছাত্রী। শুধু ছড়িয়ে দেওয়াই নয়, অভিযোগ, সেই ছবির নীচে লিখে দিয়েছিল ‘বোরিং ক্লাস’। সেই ছাত্রীকে ডেকে এনে বেত দিয়ে বেধড়ক মারধরের অভিযোগ উঠল সরকারি স্কুলের এক শিক্ষিকার বিরুদ্ধে। ঘটনাটি হায়দরাবাদের। শিক্ষিকার বিরুদ্ধে পুলিশ অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, তাঁর ছবি সমাজমাধ্যমে ঘুরছে, এ কথা জানার পরই অভিযুক্ত ছাত্রীকে খুঁজে বার করেন শিক্ষিকা। কেন তাঁর ছবি ছড়ানো হয়েছে, ছাত্রীর কাছে তার কারণ জানতে চান শিক্ষিকা।

প্রত্যক্ষদর্শী অন্য ছাত্রীরা পুলিশকে জানিয়েছে, নিজের ভুল বুঝতে পেরে শিক্ষিকার কাছে ক্ষমা চেয়েছিল তাদের সহপাঠী। কিন্তু তার পরেও শিক্ষিকা তাদের সহপাঠী এবং আরও কয়েক জন ছাত্রীকে বেত দিয়ে বেধড়ক মারধর করেন। শিক্ষিকা যখন ছাত্রীদের মারছিলেন, সেই দৃশ্য ক্যামেরাবন্দি করেছিল অন্য এক পড়ুয়া। বেত মারার সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই হুলস্থুল পড়ে যায়। ছাত্রীদের বেত মারার বিষয়টি গোটা স্কুলে চাউর হতেই শিক্ষিকার বিরুদ্ধে বিক্ষোভ দেখায় পড়ুয়ারা। শিক্ষিকার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি তোলে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

hyderabad Student
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE