Advertisement
১৯ এপ্রিল ২০২৪
NIA

মুম্বইয়ে তালিবান হামলা হবে, হুমকি ইমেল পাঠানো হল জাতীয় তদন্তকারী সংস্থাকে

এনআইএ অফিস হুমকি মেল পাওয়ার পরই মহারাষ্ট্র পুলিশের এটিএসকে বিষয়টি জানানো হয়। পুলিশ সূত্রে খবর, যে ইমেল আইডি থেকে হুমকি চিঠি পাঠানো হয়েছে, প্রেরকের নামের জায়গায় লেখা রয়েছে ‘সিআইএ’।

NIA gets threatening email

হুমকি মেল পেল জাতীয় তদন্তকারী সংস্থা। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:১৬
Share: Save:

মুম্বইয়ে তালিবান হামলা হবে। এমনই একটি হুমকি ইমেল পেল জাতীয় তদন্তকারী সংস্থা (এনআইএ)। বৃহস্পতিবার হুমকি ইমেলটি এসেছে এনআইএর মুম্বইয়ের অফিসে। সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, ওই ইমেলে হুমকি দিয়ে বলা হয়েছে, তালিবানের সঙ্গে যুক্ত এক ব্যক্তি এই হামলা চালাবে।

এনআইএ অফিস হুমকি মেল পাওয়ার পরই মহারাষ্ট্র পুলিশের সন্ত্রাসদমন শাখাকে বিষয়টি জানানো হয়। পুলিশ সূত্রে খবর, যে ইমেল আইডি থেকে হুমকি চিঠি পাঠানো হয়েছে ইমেল প্রেরকের নামের জায়গায় লেখা রয়েছে ‘সিআইএ’। ইমেল প্রেরক ওই চিঠিতে দাবি করেছেন, শহরে শীঘ্রই হামলা চালাবে তালিবান।

পুলিশ জানিয়েছে, ইমেল প্রেরকের আইপি ঠিকানা খতিয়ে দেখেছে সাইবার সেল। দেখা যায়, হুমকি মেলটি পাঠানো হয়েছে পাকিস্তান থেকে। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, বিষয়টি আরও খতিয়ে দেখা হচ্ছে ঠিক কোথা থেকে এই হুমকি মেল পাঠানো হয়েছে। তবে পুলিশের সন্দেহ, আতঙ্ক সৃষ্টির জন্য কেউ ইচ্ছাকৃত ভাবে এই ধরনের মেল পাঠিয়েছে। পুলিশের দাবি, এর আগেও এমন হুমকি মেল একাধিক বার এসেছে। কিন্তু এ বার এনআইএর দফতরে হুমকি মেল পাঠানোয় আরও বেশি সতর্ক রাজ্য পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

NIA Threatening Mail
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE