Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Crime

বালিকাকে ধর্ষণের পর খুন, অপরাধের ৫৭ দিনের মধ্যে যুবককে মৃত্যুদণ্ডের নির্দেশ আদালতের

১০ বছরের বালিকাকে ধর্ষণের পর শ্বাসরোধ করে খুন করে তার দেহ জঙ্গলে ফেলে দেওয়ার অভিযোগ ওঠে এক যুবকের বিরুদ্ধে। অপরাধের ৫৭ দিনের মধ্যেই যুবকের সাজা শোনাল আদালত।

বালিকাকে ধর্ষণের পর খুন করার অভিযোগে যুবকের মৃত্যুদণ্ডের নির্দেশ দিল আদালত।

বালিকাকে ধর্ষণের পর খুন করার অভিযোগে যুবকের মৃত্যুদণ্ডের নির্দেশ দিল আদালত। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মথুরা শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২২ ১০:৪৮
Share: Save:

১০ বছরের বালিকাকে ধর্ষণ করে খুনের অভিযোগে এক যুবককে মৃত্যুদণ্ডের নির্দেশ দিল মথুরার আদালত। অপরাধের ৫৭ দিনের মধ্যেই শেষ করা হল বিচারপ্রক্রিয়া। শুক্রবার দোষী যুবক ৩০ বছরের সতীশ কুমারকে মৃত্যুদণ্ডের সাজা শুনিয়েছেন বিচারক বিপিন কুমার।

পুলিশ সূত্রে খবর, এলাকায় ‘ভান্ডারা’য় (যেখানে খাওয়ানোর ব্যবস্থা করা হয়) নিয়ে যাওয়ার প্রলোভন দেখিয়ে ১০ বছরের বালিকাকে নিজের বাড়িতে নিয়ে গিয়ে ওই যুবক ধর্ষণ করেন বলে অভিযোগ। ধর্ষণের পর বালিকাকে শ্বাসরোধ করে খুনের পর তার দেহ জঙ্গলে ফেলে দেওয়ার অভিযোগ ওঠে ওই যুবকের বিরুদ্ধে।

গত ১৩ অক্টোবর ওই বালিকার দেহ উদ্ধার করে পুলিশ। বালিকার মায়ের অভিযোগের ভিত্তিতে ওই যুবককে গ্রেফতার করে পুলিশ। বালিকার দেহ উদ্ধারের ছয় ঘণ্টার মধ্যেই গ্রেফতার করা হয় তাঁকে। ওই যুবক বিবাহিত বলে জানিয়েছে পুলিশ। পেশায় দর্জি ওই যুবকের সঙ্গে তাঁর স্ত্রীর ঝামেলা ছিল। তাঁরা আলাদা থাকেন।

ডিএসপি প্রবীণ মালিক জানিয়েছেন যে, দ্রুত তথ্যপ্রমাণের ভিত্তিতে এক মাসের মধ্যেই অভিযুক্তের বিরুদ্ধে চার্জশিট জমা দেওয়া হয়। তার পরই দ্রুত বিচারপ্রক্রিয়া সম্পন্ন করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE