Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sukesh Chandrasekhar

সুশান্ত সিংহ রাজপুতের মতো দশা হবে! হুমকি আপ মন্ত্রী সত্যেন্দ্রর, দাবি জেলবন্দি সুকেশের

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়াল এবং স্বাস্থ্যমন্ত্রী সত্যেন্দ্র জৈনের বিরুদ্ধে এমনই গুরুতর অভিযোগ করে উপরাজ্যপাল ভিকে সাক্সেনার কাছে আবার চিঠি দিলেন কনম্যান সুকেশ চন্দ্রশেখর।

জেলে এমন অত্যাচার করা হবে যে তাঁর পরিণতি (বাঁ-দিকে) সুশান্ত সিংহ রাজপুতের মতো হবে। দাবি সুকেশ চন্দ্রশেখরের।

জেলে এমন অত্যাচার করা হবে যে তাঁর পরিণতি (বাঁ-দিকে) সুশান্ত সিংহ রাজপুতের মতো হবে। দাবি সুকেশ চন্দ্রশেখরের। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২৩ ১৫:৪০
Share: Save:

দাবি না মানলে এমন ভাবে অত্যাচার চালানো হবে যাতে বলিউড অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের মতোই দশা হয় তাঁর। দিল্লির স্বাস্থ্যমন্ত্রী সত্যেন্দ্র জৈনের বিরুদ্ধে এমনই গুরুতর হুমকি দেওয়ার অভিযোগ করে উপরাজ্যপাল ভিকে সাক্সেনার কাছে আবার চিঠি দিলেন জেলবন্দি কনম্যান সুকেশ চন্দ্রশেখর। তাঁর আরও দাবি, আপের মন্ত্রী সত্যেন্দ্র ছাড়াও দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়াল তাঁকে ক্রমাগত হুমকি দিচ্ছেন।

২০০ কোটি টাকার তোলাবাজি মামলায় দিল্লির মন্ডোলী জেলে বন্দি রয়েছেন সুকেশ। সম্প্রতি তাঁর আইনজীবী মারফত দিল্লির উপরাজ্যপালকে আরও একটি চিঠি পাঠিয়েছেন। তাতে সুকেশের দাবি, ‘‘সত্যেন্দ্রর বিরুদ্ধে আমার কাছে যা প্রমাণ রয়েছে, সে সব তাঁকে হস্তান্তর করার জন্য বলেছেন। গত সপ্তাহে তিনি হুমকি দিয়েছেন, এটাই আমার শেষ সুযোগ। ৩১ ডিসেম্বর দুপুরে (মন্ডোলীর) ১৪ নম্বর জেল সুপার রাজকুমারকে দিয়ে আমাকে এই বার্তা পাঠিয়েছেন তিনি।’’

আর্থিক দুর্নীতির অভিযোগে তিহাড় জেলে রয়েছেন সত্যেন্দ্র। কেজরী-সহ তাঁর বিরুদ্ধে আগেও হেনস্থার অভিযোগে উপরাজ্যপালকে চিঠি দিয়েছেন সুকেশ। তাঁর সাম্প্রতিক চিঠিতে সুকেশের দাবি, ‘‘সত্যেন্দ্রর কথায় রাজি না হলেও তিনি হুঁশিয়ারি দিয়েছেন, আমাকে মন্ডোলীর এক জেলে থেকে অন্য জেলে পাঠানো হবে। আমার উপর এমন অত্যাচার চালানো হবে যাতে আত্মহত্যা করার পর্যায়ে চলে যাই অথবা আমার পরিণতি সুশান্ত সিংহ রাজপুতের মতো হয়। এর পর সেই কেস বন্ধ করে দেওয়া হবে। এ নিয়ে চিন্তাভাবনার জন্য আমাকে ৪৮ ঘণ্টা সময় দেওয়া হয়েছে।’’

সুকেশের অভিযোগগুলিকে ‘রাজনৈতিক ভাবে উদ্দেশ্যপ্রণোদিত’ বলে আগেই নস্যাৎ করেছেন কেজরী এবং সত্যেন্দ্র। বিজেপির মদতেই সুকেশ এ ধরনের অভিযোগ করছেন বলেও দাবি করেছিলেন তাঁরা। তবে নতুন চিঠিতে সুকেশের আরও দাবি, চলতি বছরের কর্নাটকে বিধানসভা নির্বাচনে আসন বিক্রির প্রস্তাব দেওয়া হয়েছে তাঁকে। এ ছাড়া, কেজরীদের বিরুদ্ধে যাবতীয় অভিযোগ প্রত্যাহার করে নিলে তাঁকে পঞ্জাবে বালি খাদানের চুক্তি পাইয়ে দেওয়া হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE