Advertisement
০৩ ডিসেম্বর ২০২২
National News

মোজায় দুর্গন্ধ কেন! ধরে নিয়ে গেল পুলিশ

বারবার তাঁকে অনুরোধ করা হলেও সেই মোজা খুলতে রাজি হননি তিনি। উপরন্তু বিষয়টি নিয়ে তুমুল বচসা শুরু হয় যাত্রীদের মধ্যে। যা প্রায় হাতাহাতির পর্যায়ে দাঁড়ায়। শেষ পর্যন্ত ওই ব্যাক্তিকে গ্রেফতার করে পুলিশ।

—প্রতীকী ছবি।

—প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০১৭ ১৫:৪৯
Share: Save:

মোজায় দুর্গন্ধ নিয়ে বাসে উঠেছিলেন এক ব্যাক্তি। বারবার তাঁকে অনুরোধ করা হলেও সেই মোজা খুলতে রাজি হননি তিনি। উপরন্তু বিষয়টি নিয়ে তুমুল বচসা শুরু হয় যাত্রীদের মধ্যে। যা প্রায় হাতাহাতির পর্যায়ে দাঁড়ায়। শেষ পর্যন্ত ওই ব্যাক্তিকে গ্রেফতার করে পুলিশ। পরে অবশ্য জামিনে ছাড়া পেয়ে যান তিনি।

Advertisement

ঘটনাটা অবশ্য দিন কয়েক আগের।গত ২৭ নভেম্বরধর্মশালা থেকে যাত্রীবোঝাই বিলাসবহুল একটি বাস রওনা দিয়েছিল দিল্লির উদ্দেশ্য। সেই বাসেই উঠেছিলেন বিহার থেকে ঘুরতে আসা প্রকাশ কুমার নামে বছর সাতাশের এক ব্যাক্তি। গোল বাঁধে বাস রওনা দেওয়ার কিছুক্ষণ পরেই। হঠাৎই তীব্র দুর্গন্ধ নাকে এসে লাগে যাত্রীদের। কিছুক্ষণ পরেই বোঝা যায়, ওই কটূ গন্ধ আসছে প্রকাশের মোজা থেকে। এরপরেই প্রকাশকে ওই মোজা খুলে ব্যাগে রাখার অনুরোধ করেন যাত্রীরা। মোজাটি ফেলে দেওয়ার পরামর্শ দেন কেউ কেউ। কিন্তু কোনও প্রস্তাবই মানতে চাননি প্রকাশ। মোজা খোলা নিয়ে বাসের অন্যান্য যাত্রীদের সঙ্গে তুমুল বচসা শুরু হয়ে যায় তাঁর।

আরও পড়ুন: মালপত্র পরীক্ষা করার সময় দম্পতির ব্যাগ থেকে বেরল ২০০ জ্যান্ত আরশোলা!

আরও পড়ুন: পিজা, পাস্তা খেয়েও রোগা হওয়া যায়!

Advertisement

এরপরেই উনা জেলার ভারওয়াইনে চালককে বাস থামাতে বাধ্য করেন যাত্রীরা। স্থানীয় থানায় নিয়ে যাওয়া হয় প্রকাশকে। যাত্রীদের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় তাঁকে। তবে কিছুক্ষণের মধ্যে জামিন পেয়ে যান প্রকাশ। উনার পুলিশ সুপার সঞ্জীব গাঁধী জানান, সহ-যাত্রীদের বিরুদ্ধে পাল্টা অভিযোগ দায়ের করেছেন ওই ব্যাক্তি। পুলিশকে প্রকাশ জানান, তাঁর মোজায় কোনওরকম দুর্গন্ধ না থাকা সত্ত্বেও বিনা কারণে তাঁকে অপমান করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.