Advertisement
০৬ মে ২০২৪
Drowned

ধর্মশালায় জলপ্রপাতে স্নান করতে নেমে ভেসে গেলেন যুবক, ১০০ মিটার দূরে উদ্ধার দেহ

পুলিশ জানিয়েছে, মৃতের নাম পবন কুমার। জলন্ধরের বাসিন্দা। শনিবার ধর্মশালার ভাগসু নাগ জলপ্রপাতের কাছে স্নান করতে গিয়েছিলেন। তীব্র স্রোতে ভেসে যান তিনি।

Representational Image of dead body

— প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ধর্মশালা শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২৩ ২৩:১২
Share: Save:

জলপ্রপাতের কাছে স্নান করতে গিয়ে ডুবে মৃত্যু পর্যটকের। হিমাচল প্রদেশের ভাগসু নাগ জলপ্রপাতের কাছে এই ঘটনা হয়েছে। ৩২ বছরের ওই পর্যটক পঞ্জাবের বাসিন্দা।

পুলিশ জানিয়েছে, মৃতের নাম পবন কুমার। জলন্ধরের বাসিন্দা। শনিবার ধর্মশালার ভাগসু নাগ জলপ্রপাতের কাছে স্নান করতে গিয়েছিলেন। তীব্র স্রোতে ভেসে যান তিনি। শনিবার সন্ধ্যাবেলা ঘটনার খবর পায় ম্যাকলিওডগঞ্জ থানার পুলিশ। কাংড়ার এএসপি বীর বাহাদুর জানান, অমিত কুমার নামে এক যুবক থানায় খবর দেন। তিনি জানান, চার বন্ধুর সঙ্গে ওই ব্যক্তি স্নানে নেমেছিলেন। আচমকা জলস্তর বৃদ্ধি পায়। তখন ভেসে যান পবন।

বিপর্যয় মোকাবিলা বাহিনী এবং পুলিশ পবনের খোঁজ শুরু করে। এএসপি জানিয়েছেন, ঘটনাস্থল থেকে ১০০ মিটার দূরে পবনের দেহ উদ্ধার হয়েছে। পরিবারকে খবর পাঠানো হয়েছে। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Drowned Death Punjab
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE