Advertisement
০২ মে ২০২৪
Temple in Madhya Pradesh

মধ্যপ্রদেশের মন্দিরে ছবি তুলতে বাধা, নিরাপত্তা কর্মীদের মারধর দুই মহিলা দর্শনার্থীর

মহাকাল থানার আধিকারিক অজয় বর্মা জানিয়েছেন, পালক, পরি এবং আরও কয়েক জন মহিলা তিন রক্ষীকে মারধর করেন। মন্দিরের যে অংশে ছবি, ভিডিয়ো তোলা বারণ, সেখানেই তাঁরা ছবি তুলছিলেন।

image of temple

— প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৪ ১৯:২৬
Share: Save:

মন্দিরে ভিডিয়ো করতে বাধা দিয়েছিলেন নিরাপত্তারক্ষীরা! তিন মহিলা রক্ষীকে মারধরের অভিযোগ দুই মহিলা দর্শনার্থীর বিরুদ্ধে। মধ্যপ্রদেশের উজ্জ্বয়িনীতে মহাকালেশ্বর মন্দিরের ঘটনা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার সন্ধ্যায় মধ্যপ্রদেশের ওই মন্দিরে মারধরের ঘটনা ঘটেছে। মহাকাল থানার আধিকারিক অজয় বর্মা জানিয়েছেন, পালক, পরি এবং আরও কয়েক জন মহিলা তিন রক্ষীকে মারধর করেন। মন্দিরের যে অংশে ছবি, ভিডিয়ো তোলা বারণ, সেখানেই তাঁরা ছবি তুলছিলেন। নিরাপত্তারক্ষীরা বাধা দিতেই এই কাণ্ড।

পুলিশ জানিয়েছে, আক্রান্ত শিবানী পুষ্পদ, সন্ধ্যা প্রজাপতি, সঙ্গীতা চাঙ্গেসিয়া একটি বেসরকারি নিরাপত্তা সংস্থার কর্মী। অভিযুক্তেরা নাগরা টাউনের বাসিন্দা। তাঁদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। পুলিশ গোটা ঘটনা খতিয়ে দেখছে। মন্দিরের ওই জায়গার সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে। অভিযুক্তেরা অবশ্য এই নিয়ে মুখ খোলেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Assault
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE