Advertisement
১৯ এপ্রিল ২০২৪
COVID-19

মাফিয়া ডন ছোটা রাজনের মৃত্যুর খবর অস্বীকার করল দিল্লি পুলিশ এবং এমস

রাজনের করোনায় আক্রান্ত হওয়ার খবর গত ২৬ এপ্রিল জানায় তিহাড় জেল কর্তৃপক্ষ। ওই দিনই দিল্লির এমসে ভর্তি করানো হয় রাজনকে।

ছোটা রাজন।

ছোটা রাজন। ফাইল ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৭ মে ২০২১ ১৬:৩১
Share: Save:

করোনায় আক্রান্ত হয়ে ডন ছোটা রাজনের মৃত্যুসংবাদ নিয়ে ধন্দ। শুক্রবার বিকেলে হঠাৎই সামনে আসে মাফিয়া ডন ছোটা রাজনের মৃত্যু সংবাদ। তবে এই খবর প্রকাশ্যে আসার আধঘণ্টার মধ্যেই দিল্লি পুলিশের তরফে জানানো হয়, খবরটি আদৌ সত্যি নয়।

করোনায় আক্রান্ত ডন ছোটা রাজনকে গত ২৬ এপ্রিল দিল্লির এমসে ভর্তি করানো হয়েছিল। শুক্রবার এমসও জানিয়েছে ডনের মৃত্যুর খবরটি ঠিক নয়।

৬২ বছরের মাফিয়া ডন ছোটা রাজন হৃদরোগ এবং মধুমেহ রোগের রোগী। করোনা আক্রান্ত হওয়ায় তাঁর শারীরিক জটিলতা বাড়ার ঝুঁকি রয়েছে বলে জানিয়েছিলেন চিকিৎসকরা। যদিও শুক্রবার তাঁর শারীরিক অবস্থার কোনও খবর জানাননি এমসের চিকিৎসকেরা।

২০১৫ সালে ইন্দোনেশিয়ায় গ্রেফতার হওয়ার পর থেকে দিল্লির তিহাড় জেলে বন্দি ছোটা রাজন। তাঁর করোনায় আক্রান্ত হওয়ার খবর গত ২৬ এপ্রিল জানায় তিহাড় জেল কর্তৃপক্ষ। দিল্লির একটি দায়রা আদালতে ভিডিয়ো কনফারেন্স মারফৎ হাজিরা দেওয়ার কথা ছিল ছোটা রাজনের। তিহাড় আদালতকে জানিয়েছিল, কোভিড আক্রান্ত হওয়ায় হাজিরা দিতে পারবেন না ডন। পরে ওইদিনই ছোটা রাজনকে এমসে ভর্তি করানো হয়।

মহারাষ্ট্রে তোলা আদায় এবং হত্যার মামলা-সহ ৭০টি মামলায় অভিযুক্ত রাজন।

(এই খবরটি সবেমাত্র দেওয়া হয়েছে। বিস্তারিত খবরটি কিছু ক্ষণের মধ্যেই আসছে। অপেক্ষা করুন। পাতাটি কিছু ক্ষণ পর পর রিফ্রেশ করুন। আপডেটেড খবরটি আপনি দেখতে পাবেন। অতি দ্রুততার সঙ্গে আপনার কাছে খবর পৌঁছে দেওয়ার সময়েও আমরা খবরের সত্যাসত্য সম্পর্কে সচেতন। সেই জন্যই যে কোনও ‘খবর’ পাওয়ার পর, তার সম্পর্কে নিশ্চিত হয়ে তবেই আমরা তা প্রকাশ করি। ফেক নিউজ বা ভুয়ো খবরের রমরমার সময়ে এটা আরও বেশি জরুরি হয়ে উঠেছে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chhota Rajan Covid Death COVID-19
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE