Advertisement
০৯ ডিসেম্বর ২০২২
Fish

Death: মুখ গলে পেটে চলে গেল জ্যান্ত বাইন মাছ! মৃত্যু যুবকের

শঙ্কর একটা বাইন মাছ ধরেছিলেন। সেই মাছটি মজাচ্ছলে মুখে নিয়ে দাঁতের মাঝে চেপে ধরে রেখেছিলেন। এই কাণ্ড দেখে ওঁর বন্ধুরা হাসাহাসি শুরু করেন।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ২৯ জুন ২০২২ ১৩:৪৩
Share: Save:

বাঁধের জলে মাছ ধরতে ধরতে মজাচ্ছলে মুখে পুরে দাঁত দিয়ে চেপে রেখেছিলেন জ্যান্ত বাইন মাছ। কিন্তু সেই মজাই জীবন কেড়ে নিল উত্তরপ্রদেশের চিত্রকূটের এক যুবকের। মৃতের নাম শঙ্কর।

Advertisement

পুলিশ ও পরিবার সূত্রে জানা গিয়েছে, বাজার থেকে আনাজ কিনতে বেরিয়েছিলেন বছর আঠারোর শঙ্কর। কিন্তু মাঝপথেই দেখা হয়ে যায় কয়েক জন বন্ধুর সঙ্গে। তাঁরা শঙ্করকে জানান, বাঁধের জলে মাছ ধরতে যাচ্ছেন। শঙ্করও বন্ধুদের সঙ্গে যেতে রাজি হয়ে যান।

প্রথমে তাঁরা সকলে মিলে জলে দাপাদাপি করেন। তার পর মাছ ধরা শুরু করেন। শঙ্কর একটা বাইন মাছ ধরেছিলেন। সেই মাছটি মজাচ্ছলে মুখে নিয়ে দাঁতের মাঝে চেপে ধরে রেখেছিলেন। শঙ্করের এই কাণ্ড দেখে ওঁর বন্ধুরা হাসাহাসি শুরু করেন। তা দেখে শঙ্করও হেসে ফেলেন। সেই সময় মাছটি মুখের ভিতরে ঢুকে সোজা পেটে চলে যায়। শঙ্করের এই হাল দেখে বন্ধুরা ঘাবড়ে গিয়েছিলেন।

শঙ্কর বাড়িতে চলে আসেন। বাড়িতে বিষয়টি বলেন। মাছ গিলে ফেলার কিছু সময় পরই শঙ্করের শরীরে অস্বস্তি হতে শুরু করে। তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যান বাড়ির লোকেরা। হাসপাতাল থেকে জেলা হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হয়। কিন্তু তা না করে বাড়ির লোকেরা মাছ বার করার জন্য ওই যুবককে এক তান্ত্রিকের কাছে ঝাড়ফুঁকের জন্য নিয়ে যান। সেখান থেকে বাড়িতেও চলে আসেন। সোমবার ভোররাতে মৃত্যু হয় শঙ্করের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.