Advertisement
০৪ মে ২০২৪
Stone Pelting

তারস্বরে হর্ন বাজাতে বারণ করায় ইট দিয়ে মাথা থেঁতলে খুন, বাইকের দাপটে ত্রাহি ত্রাহি রব

ভরদুপুরে পাড়া কাঁপিয়ে হর্ন বাজিয়ে ঘুরছিলেন আলি। বিরক্ত লায়েক হর্ন বাজাতে মানা করেন। তাতেই অপমানিত বোধ করেন আলি। পরে লায়েকের বাড়িতে ঢুকে তাঁকে খুন করেন বলে অভিযোগ।

ইট দিয়ে মাথা থেঁতলে খুন।

ইট দিয়ে মাথা থেঁতলে খুন। — প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২২ ১২:৪৫
Share: Save:

মহল্লায় বাইক নিয়ে তরুণদের দাপাদাপি নতুন কিছু না। কিন্তু সাম্প্রতিক কালে এর সঙ্গে সংযোজন হয়েছে বাইক এবং হর্নের বিকট আওয়াজ। উত্তরপ্রদেশের বরেলিতে তেমনই একটি বাইকের তারস্বরে হর্নের বিরোধিতা করে খুনই হয়ে গেলেন এক ব্যক্তি।

পুলিশ সূত্রে খবর, সোমবার দুপুরে এলাকায় বাইকের হর্ন বাজিয়ে ঘুরছিলেন স্থানীয় বাসিন্দা ২৪ বছরের মহম্মদ আলি। তাঁর বাইকের হর্নের বিকট আওয়াজে প্রাণ ওষ্ঠাগত হয়ে যাচ্ছিল এলাকাবাসীর। সেই সময় বাড়ি থেকে বেরিয়ে আলিকে হর্ন না বাজানোর উপদেশ দেন ৫৫ বছরের লায়েক আহমেদ। এলাকায় বাচ্চারা খেলছে, সেই জন্য আলিকে সাবধানে বাইক চালানোর কথাও বলেন লায়েক। তাতেই অপমানিত বোধ করেন আলি। তখনকার মতো এলাকা ছেড়ে চলে গেলেও কিছু ক্ষণের মধ্যেই কয়েক জনকে নিয়ে ফিরে আসেন তিনি। সোজা চলে যান লায়েকের বাড়িতে। অভিযোগ, দরজা ঠেলে ঢুকে ইট দিয়ে মাথা থেঁতলে খুন করেন লায়েককে। বাড়িতেও যথেচ্ছ ভাঙচুর চালানো হয়।

স্থানীয় থানার এসএইচও শ্রবণ কুমার জানিয়েছেন, আলিকে আটক করা হয়েছে। লায়েকের পরিবারের তরফে এখনও অভিযোগ জমা না পড়ায় তাঁকে গ্রেফতার করা যাচ্ছে না। তবে সব সামলে উঠে দ্রুতই পরিবারের তরফে লিখিত অভিযোগ দায়ের করা হবে বলেও শ্রবণ জানিয়েছেন। পুলিশ আলির সঙ্গীসাথীদের সন্ধানে তল্লাশিও শুরু করেছে।

সাম্প্রতিক কালে বাইকের বিকট আওয়াজে ব্যতিব্যস্ত হন না, এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল। কিন্তু অভিযোগ, প্রশাসন নির্বিকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Stone Pelting Horn Honking Bike Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE