Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Viral Video

হাতিকে লাঠি! যুবকের দিকে পাল্টা তেড়ে গেল গজরাজ, কী হল তার পর? ভাইরাল ভিডিয়ো

লাঠি উঁচিয়ে হাতিকে মারতে গিয়েছিলেন যুবক। কিন্তু হাতি তো মুখ বুজে সহ্য করার পাত্র নয়। কয়েক মুহূর্তের মধ্যে সে বুঝিয়ে দিয়েছে, তাকে বিরক্ত করলে কী হতে পারে।

হাতিকে লাঠির ঘা মারলেন যুবক।

হাতিকে লাঠির ঘা মারলেন যুবক। ছবি: টুইটার

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২২ ১৪:৪৫
Share: Save:

হাতির সঙ্গে লাঠি নিয়ে মশকরা করতে গিয়েছিলেন যুবক। লাঠি উঁচিয়ে তাকে মারতে গিয়েছিলেন। কিন্তু হাতি মুখ বুজে সহ্য করার পাত্র নয়। কয়েক মুহূর্তের মধ্যে সে বুঝিয়ে দিয়েছে, তাকে বিরক্ত করলে কী হতে পারে।

হাতি এবং যুবকের কীর্তি সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিয়োটিতে দেখা গিয়েছে, অনেকগুলি হাতির একটি দলের সামনে লাঠি হাতে দাঁড়িয়েছিলেন যুবক। লাঠির ভয় দেখিয়ে তিনি হাতি তাড়াতে চেয়েছিলেন। তাঁর সঙ্গে ছিল আরও এক বালক।

লাঠি উঁচিয়ে হাতিদের ভয় দেখাচ্ছিলেন যুবক। কিন্তু হাতিরা তাঁকে প্রথমে তেমন পাত্তা দেয়নি। লাঠি দিয়ে সামনে থাকা হাতিটিকে এক বার আঘাত করে ফেলেন যুবক। তাতেই বিপত্তি। লাঠির ঘা খেয়ে আর মুখ বুজে ‘অত্যাচার’ সহ্য করেনি গজরাজ। পাল্টা সে যুবকের দিকে তেড়ে আসে। গতি বাড়িয়ে আক্রমণের ভঙ্গিতে ধেয়ে আসে জঙ্গলের পথ বেয়ে। হাতিকে খেপে যেতে দেখে ভয় পেয়ে যায় যুবক এবং তাঁর সঙ্গী বালক। দু’জনেই পড়ি কি মরি করে উল্টো দিকে ছুটতে শুরু করেন। লাঠি দিয়ে হাতি তাড়াতে গিয়ে যে এমন সমস্যায় পড়তে হবে, তা তাঁরা কল্পনাও করতে পারেননি।

ভিডিয়োটি টুইট করেছেন বনকর্মী সুরেন্দর মেহেরা। ভিডিয়োর সঙ্গে একটি মাত্র বাক্য লিখেছেন তিনি— ‘‘শুধুই পাগলামি।’’

ভিডিয়োটি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে। নানা জনে তাতে নানা মন্তব্য করেছেন। কেউ বলেছেন, ‘‘এই ভিডিয়ো দেখার পর মানুষকে শুঁড়ে তুলে আছাড় মারলে, বা পা দিয়ে পিষে দিলে আর তাদের দোষ দেওয়া উচিত নয়।’’ কেউ আবার বলেছেন, ‘‘আমরা ওদের জঙ্গল কেড়ে নিয়েছি। আবার আমরাই ওদের জঙ্গল থেকে তাড়িয়েও দিচ্ছি, যেন ওরা কত হিংস্র! হাতিকে মারার আগে বনকর্মীদের খবর দিলেই তো হয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Elephant Attacks Elephants
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE