Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Viral video

তরুণীকে অমানবিক অত্যাচার, ৫ যুবকের খবর দিলেই ‘মোটা পুরস্কার’, ঘোষণা অসম পুলিশের

ভিডিয়োয় দেখা যাচ্ছে, ৫ যুবক বেপরোয়া ভাবে মার ধর করছে তরুণীকে। যথেচ্ছ চড়-থাপ্পড় মারতে মারতে তাঁকে নগ্ন করে দেওয়া হচ্ছে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৭ মে ২০২১ ১৮:০৮
Share: Save:

এক তরুণীর উপর অমানবিক অত্যাচারের একটি ভিডিয়ো নেট মাধ্যমে ছড়িয়েছে। ভিডিয়োয় দেখা যাচ্ছে, ৫ যুবক বেপরোয়া ভাবে মার ধর করছে তরুণীকে। যথেচ্ছ চড়-থাপ্পড় মারতে মারতে তাঁকে নগ্ন করে দেওয়া হচ্ছে। ভিডিয়োর ৫ যুবককে চিহ্নিত করে অবিলম্বে তাদের সন্ধান চেয়েছে অসম পুলিশ। জানিয়েছে, এ ব্যাপারে যাঁরা তথ্য দিতে পারবেন তাদের ভাল মত পুরস্কৃত করা হবে। টুইটারে ভিডিয়োর ৫ যুবকের ছবি শেয়ার করে অসম পুলিশ লিখেছে, ‘একটি ভাইরাল হওয়া ভিডিয়োয় এই পাঁচ জনকে এক তরুণীর উপর অত্যাচার করতে দেখা গিয়েছে। কবে কোথায় ঘটনাটি ঘটেছে, তা স্পষ্ট নয়। তবে যাঁরা এদের খোঁজ দিতে পারবেন, বা এই ঘটনাটি সম্পর্কে কোনও তথ্য দিতে পারবেন, তাদের ভাল মতো পুরষ্কৃত করা হবে’।

ভিডিয়োটি নিয়ে উদ্বেগ জানিয়েছেন দিল্লি পুলিশ কমিশনার রবিন হিবুও। জাতীয় স্তরের কিছু সংবাদ সংস্থাকে তিনি জানিয়েছেন, ‘‘আমরাও ওই ৫ যুবককে চিহ্নিত করার চেষ্টা করছি। পুলিশ ইতিমধ্যেই কাজ শুরু করে দিয়েছে।’’

নেট মাধ্য়মে ছড়িয়ে পড়া ওই ভিডিয়োটিতে অত্যাচারিত তরুণী উত্তরপূর্ব ভারতেরই বাসিন্দা বলে প্রাথমিক ভাবে মনে করছে পুলিশ। তবে হিবু জানিয়েছেন, এর সঙ্গে যোধপুরে আত্মঘাতী নাগাল্যান্ডের যুবতী লোভিকালি সুমির কোনও সম্পর্ক নেই। ২৪ বছরের ওই যুবতীর আত্মহত্যা নিয়ে সম্প্রতিই বিতর্ক তৈরি হয়েছে যোধপুরে। হিবু জানিয়েছেন, ভিডিয়োর তরুণী সুমি নন।

ঘটনাটি নিয়ে টুইট করেছেন কেন্দ্রীয় মন্ত্রী কিরেন রিজিজুও। তিনি অবশ্য ঘটনায় অভিযুক্ত হিসেবে ৪ যুবক এবং ১ জন মহিলার নাম করেছেন। লিখেছেন, ‘উত্তর-পূর্বের এক তরুণীকে নৃশংস অত্যাচার করা হয়েছে। ধর্ষণ করা হয়েছে। এই ঘটনার সঙ্গে যুক্ত ৪ যুবক এবং ১ জন মহিলা। শয়তানদের ধরতে সবরকম চেষ্টা চলছে’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Assam Viral video Girl torture
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE