Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ জানুয়ারি ২০২২ ই-পেপার

মন ভাল করার ভিডিয়ো, বৃদ্ধাশ্রমে মনের আনন্দে নাচছেন এক দল বৃদ্ধা

সংবাদ সংস্থা
গুয়াহাটি ৩০ অগস্ট ২০১৯ ১০:২৬
অসমিয়া গানের তালে নাচছেন বৃদ্ধারা। ছবি: ফেসবুক থেকে নেওয়া।

অসমিয়া গানের তালে নাচছেন বৃদ্ধারা। ছবি: ফেসবুক থেকে নেওয়া।

সবাই নিজের মতো করে আনন্দ খুঁজে নেন। তেমনই গুয়াহাটির একটি বৃদ্ধাশ্রমে আনন্দে মেতে উঠলেন বৃদ্ধ মায়েরা। সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে, এক দল বৃদ্ধা অসমিয়া গানের তালে তালে নাচছেন। এই বয়সে তাঁদের ওই নাচ দেখলে আপনার মনও ভাল হয়ে যাবে।

ফেসবুকে ‘মাদার ওল্ড এজ হোম, গুয়াহাটি’ নামে একটি পেজে ভিডিয়োটি আপলোড হয়েছে। সেখানে, এক ব্যক্তি হাতে মাইক্রোফোন নিয়ে অসমিয়া গান গাইছেন। আর তাঁর সামনে চার জন বয়স্ক মহিলা নিজেদের মতো করে নেচে যাচ্ছেন। এই বয়সেও গানের তালে তালে কোমর দোলাতে অসুবিধা হচ্ছে না তাঁদের। আর গানে তালে তাল দিতেও হচ্ছে না কোনও ভুল। উপস্থিত অন্যান্য বয়স্ক মহিলারাও চেয়ারে বসে নাচছেন।

কোনও একটি অনুষ্ঠানের জন্য গোটা হলটিকে সুন্দর করে সাজানো হয়েছিল ফুল, বেলুন, চেয়ার দিয়ে। তৈরি করা হয়েছিল একটি ছোট্ট মঞ্চও। অনুষ্ঠান যাই থাকুক, এই বৃদ্ধ মহিলাদের আনন্দে নাচের দৃশ্য মন কেড়েছে নেটিজেনদের। অনেকেই তাঁদের সুস্থ ও দীর্ঘ জীবন কামনা করেছেন। বৃদ্ধাশ্রমে থেকেও যে তাঁরা নিজেদের মতো করে আনন্দ করছেন, তাতে খুশি প্রকাশ করেছেন সবাই।

Advertisement

ভাইরাল হওয়া ভিডিয়োটি গত শুক্রবার ২৩ অগস্ট আপলোড হয়েছে। প্রায় ১৮ মিনিটের ভিডিয়োটি এখনও পর্যন্ত ৫ লক্ষ ৫২ হাজারের বেশি বার দেখা হয়েছে। লাইক পড়েছে প্রায় সাড়ে সাত হাজার। শেয়ার হয়েছে ৯ হাজারের বেশি বার। শুধু তাই নয়, এই একটি ভিডিয়োতেই কমেন্ট পড়েছে প্রায় ৪ হাজার।

আরও পড়ুন : বিপুল বকেয়া, কেটে দেওয়া হল ইমরানের অফিসের বিদ্যুত্ সংযোগ!

আরও পড়ুন : পা চাপড়ে স্ত্রীকে ডাকলেন ট্রাম্প, সোশ্যাল মিডিয়ায় তীব্র কটাক্ষ!


আরও পড়ুন

Advertisement