Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Viral video

গাড়ি উল্টে যেতেই রাস্তা থেকে মাছ কুড়ানোর হুড়োহুড়ি রায়পুরে

সেই মাছ কুড়িয়ে নেওয়ার জন্য হুড়োহুড়ি শুরু হয় স্থানীয়দের মধ্যে। একেবারে যেন ‘মৎস মারিব, খাইব সুখে’-র মতো দৃশ্য।

রাস্তায় ছড়িয়ে রয়েছে মাছ।

রাস্তায় ছড়িয়ে রয়েছে মাছ। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
রায়পুর শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২১ ১৪:১২
Share: Save:

মাছ ভর্তি একটি গাড়ি উল্টে যায়। যার জেরে গাড়িতে থাকা মাছ ছড়িয়ে পড়ে রাস্তায়। সেই মাছ কুড়িয়ে নেওয়ার জন্য হুড়োহুড়ি শুরু হয় স্থানীয়দের মধ্যে। একেবারে যেন ‘মৎস মারিব, খাইব সুখে’-র মতো দৃশ্য। ছত্তীসগঢ়ের রাজধানী রায়পুরে জাতীয় সড়কে ঘটেছে এই ঘটনা।

সর্বভারতীয় সংবাদমাধ্যমের এক কর্মী নিজের টুইটার হ্যান্ডল থেকে বৃহস্পতিবার সকালে শেয়ার করেছেন এই ঘটনার ভিডিয়ো। যা দেখতে হুমড়ি খেয়ে পড়ছেন নেটাগরিকরা। সংবাদমাধ্যমের ওই কর্মী জানিয়েছেন, ঘটনাটি রায়পুরের হসৌদ এলাকার। ভিডিয়োতে দেখা যাচ্ছে, হাইওয়ের উপর উল্টে গিয়েছে গাড়িটি। রাস্তার উপর চার দিকে ছড়িয়ে মাছ। জ্যান্ত মাছগুলি জল থেকে রাস্তায় পড়েই খাবি খাচ্ছে। আর স্থানীয়রা যে যত পারছেন, মাছগুলি নিয়ে পালাচ্ছেন।

গাড়ি উল্টে যাওয়ায় ওই রাস্তা দিয়ে ঘণ্টাখানেক গাড়ি চলাচল বন্ধ করে দেয় পুলিশ। যার জেরে রায়পুরের ওই এলাকায় যানজট তৈরি হয়েছিল। ঘটনার ঘণ্টাখানেক পর রাস্তা পরিষ্কার করে আবার যান চলাচল শুরু হয়। যদিও এই ঘটনায় কেউ আহত হননি। গাড়ি উল্টে গেলেও চালক কোনও মতে গাড়ি থেকে বেরিয়ে পড়েছিলেন। দেখুন সেই ভিডিয়ো—

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral video raipur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE