Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Crime News

স্বামীর মুখে অ্যাসিড ছুড়লেন মহিলা! দেরি করে বাড়ি ফেরা নিয়ে বচসা, হাসপাতালে যুবক

শনিবার রাতে বেশ কিছু ক্ষণ স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া চলেছিল। অভিযোগ, রাগের মাথায় শৌচালয় থেকে অ্যাসিড বার করে আনেন মহিলা। সেই অ্যাসিড তিনি সটান স্বামীর মুখ লক্ষ্য করে ছুড়ে মারেন।

Woman allegedly throws acid in the face of husband

স্বামীর মুখে অ্যাসিড ছুড়ে মারার অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
কানপুর শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৩ ১২:২৩
Share: Save:

স্বামীর মুখে অ্যাসিড ছুড়ে মারার অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে। দেরি করে বাড়ি ফেরা নিয়ে তাঁদের মধ্যে অশান্তি হয়েছিল। বচসার মাঝে মহিলা রাগের মাথায় স্বামীর মুখে অ্যাসিড ছুড়ে মারেন বলে অভিযোগ। তাঁকে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনাটি কানপুরের কুপারগঞ্জ এলাকার। আক্রান্ত যুবকের নাম ডাব্বু। অভিযোগ, তাঁর স্ত্রী পুনম শনিবার রাতে দেরি করে বাড়ি ফিরেছিলেন। কেন তাঁর বাড়ি ফিরতে এত রাত হল, প্রশ্ন করেছিলেন ডাব্বু। কিন্তু স্বামীকে কৈফিয়ত দিতে রাজি ছিলেন না পুনম। ফলে দু’জন বচসায় জড়িয়ে পড়েন।

রাতে বেশ কিছু ক্ষণ স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া চলেছিল। অভিযোগ, রাগের মাথায় এর পর শৌচালয়ে গিয়ে সেখান থেকে অ্যাসিড বার করে আনেন পুনম। বোতল থেকে অ্যাসিড তিনি সটান ডাব্বুর মুখ লক্ষ্য করে ছুডে় মারেন।

ঘটনার পর যুবককে গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়। স্ত্রীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি। পুলিশকে তিনি বিস্তারিত জানিয়েছেন শনিবার রাতে ঠিক কী হয়েছিল। তাঁর অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত মহিলাকে। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে।

কেন অ্যাসিড নিয়ে স্বামীকে আক্রমণ করলেন পুনম, কী নিয়ে তাঁদের মধ্যে ঝামেলা হয়েছিল, অ্যাসিড হামলার নেপথ্যে তাঁর অন্য কোনও আক্রোশ ছিল কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। ধৃতকে জিজ্ঞাসাবাদ করে খুঁটিনাটি জানার চেষ্টা করছে পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে প্রতিবেশীদেরও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime News Acid Attack Kanpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE