Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Mumbai Crime News

২৫ বছর লিভ-ইন, কয়েক দিনের ঝগড়ায় অ্যাসিড ছুড়ে প্রৌঢ়াকে মেরে ফেললেন বৃদ্ধ!

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত বৃদ্ধ এক মহিলার সঙ্গে গত ২৫ বছর ধরে লিভ-ইন সম্পর্কে ছিলেন। কিন্তু সম্প্রতি তাঁদের মধ্যে ঝগড়া হয়েছিল। তার জেরেই এই অ্যাসিড হামলা।

Woman dies after being attacked with acid by live in partner.

লিভ-ইন সঙ্গীর অ্যাসিড হামলায় মৃত্যু হল ৫৪ বছরের প্রৌঢ়ার। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:২০
Share: Save:

একত্রবাস বা লিভ-ইন সঙ্গীর অ্যাসিড হামলায় মৃত্যু হল ৫৪ বছরের প্রৌঢ়ার। দু’সপ্তাহের বেশি সময় ধরে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। তাঁর শরীরের ৫০ শতাংশ পুড়ে গিয়েছিল।

ঘটনাটি মুম্বইয়ের। পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম মহেশ পূজারি, বয়স ৬২ বছর। এক মহিলার সঙ্গে তিনি গত ২৫ বছর ধরে লিভ-ইন সম্পর্কে ছিলেন। একসঙ্গেই থাকতেন তাঁরা। কিন্তু সম্প্রতি তাঁদের মধ্যে ঝগড়া হয়েছিল। তার জেরেই সঙ্গীর গায়ে অ্যাসিড ছুড়ে মারেন অভিযুক্ত।

বৃদ্ধকে গত মাসেই গ্রেফতার করেছে পুলিশ। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২-সহ একাধিক ধারায় মামলা দায়ের হয়েছে।

মুম্বই পুলিশের তরফে জানানো হয়েছে, ঝামেলার কারণে গত কয়েক দিন ধরে আর একসঙ্গে থাকছিলেন না মহেশ এবং তাঁর সঙ্গী মহিলা। অথচ, গত ২৫ বছর ধরে ওই মহিলার বাড়িতেই একসঙ্গে থাকছিলেন দু’জন। সম্প্রতি মহেশকে তাঁর বাড়ি ছেড়ে চলে যেতে বলেন সঙ্গী। বাড়ি ছেড়ে যাওয়ার জন্য চাপ দিতে থাকেন। ফলে বাধ্য হয়ে ভাড়া বাড়িতে থাকতে হচ্ছিল মহেশকে। এর পরেই অ্যাসিড নিয়ে সঙ্গীকে আক্রমণ করেন বৃদ্ধ।

শরীরে ৫০ শতাংশ পোড়া ঘা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন মহিলা। দু’সপ্তাহ ধরে লড়াই করার পর বৃহস্পতিবার তাঁর মৃত্যু হয়েছে। ধৃতকে জিজ্ঞাসাবাদের মাধ্যমে এই সংক্রান্ত আরও তথ্য জানার চেষ্টা করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mumbai Crime News Acid Attack Live-In Relationship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE