Advertisement
২১ জুলাই ২০২৪
Delhi Crime News

‘বাপের বাড়ি যাব’, বায়না শুনে স্ত্রীকে কোপালেন স্বামী! দাম্পত্য কলহে মৃত্যু

দিল্লির নজফগড় এলাকায় দাম্পত্য কলহের জেরে মৃত্যু হল এক মহিলার। স্বামীর কাছে তিনি বাপের বাড়ি যাওয়ার জন্য বায়না করেছিলেন। তার পরেই শুরু হয় বচসা।

Woman dies after she was stabbed by husband for wanting to go to maternal home.

মহিলাকে কুপিয়ে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৩ মে ২০২৩ ১৯:৫৭
Share: Save:

স্ত্রীকে কুপিয়ে খুন করার অভিযোগ উঠল যুবকের বিরুদ্ধে। দাম্পত্য কলহের জেরে তিনি নিজেও জখম হয়েছেন। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন যুবক।

ঘটনাটি দিল্লির নজফগড় এলাকার। মৃতের নাম নেহা। অভিযোগ, তাঁর স্বামী ভিকির সঙ্গে বুধবার তাঁর ঝামেলা হয়। নেহা বাপের বাড়ি যেতে চেয়েছিলেন। বিহারে তাঁর গ্রামের বাড়ি থেকে কিছু দিনের জন্য ঘুরে আসার জন্য স্বামীর কাছে বায়না করেছিলেন। কিন্তু স্ত্রীর আবদার শুনে রেগে ওঠেন ভিকি। তাঁদের মধ্যে ঝগড়াঝাঁটি শুরু হয়।

অভিযোগ, কথা কাটাকাটি ক্রমে বচসার আকার নেয়। রাগে ধারালো অস্ত্র হাতে স্ত্রীর উপর ঝাঁপিয়ে পড়েন যুবক। এলোপাথাড়ি কোপ মারেন। ধস্তাধস্তিতে তাঁর নিজেরও চোট লাগে।

স্বামী, স্ত্রীর মধ্যে এই ঝামেলার খবর চাপা ছিল না। প্রতিবেশীরাও জানতে পেরেছিলেন দম্পতির বচসার কথা। খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছয় পুলিশ। কিন্তু পুলিশের আসার আগেই নেহার মৃত্যু হয় বলে দাবি।

পুলিশ জানিয়েছে, তারা গিয়ে মহিলাকে মৃত অবস্থায় দেখতে পান। যুবক অস্ত্রের আঘাতে কাতরাচ্ছিলেন। তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। দম্পতির ১৩ বছরের এক কন্যা রয়েছে। যুবকের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে পুলিশ। তাঁর বিরুদ্ধে খুনের মামলা রুজু করা হয়েছে। স্বামী, স্ত্রীর ঝগড়ার সময় সে দিন ঠিক কী কী হয়েছিল, জানতে গোটা বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime News Murder Case Husband Wife Fight
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE