Advertisement
০১ মে ২০২৪
Crime

কিশোরীকে উত্ত্যক্ত করায় যুবককে পিটিয়ে খুনের অভিযোগ রাজস্থানে

কিশোরীকে উত্ত্যক্ত করায় এক যুবককে পিটিয়ে খুন করা হয়েছে বলে অভিযোগ উঠল রাজস্থানে। অভিযুক্ত চার জনকে গ্রেফতার করেছে পুলিশ।

representative photo of deadbody

যুবককে খুনে অভিযোগে চার জনকে পাকড়াও করেছে পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
জয়পুর শেষ আপডেট: ৩০ মার্চ ২০২৩ ১৮:১৭
Share: Save:

কিশোরীকে উত্ত্যক্ত করায় অভিযুক্তকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল ৪ যুবকের বিরুদ্ধে। ওই ৪ জনের মধ্যে কিশোরীর ২ ভাইও রয়েছে। ঘটনাটি রাজস্থানের ভিলাওয়ারার আর কে কলোনি এলাকার। বৃহস্পতিবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

পুলিশ সূত্রে খবর, নিহত যুবকের নাম কানহাইয়ালাল কুমায়াত ওরফে পিন্টু (২৬)। গত মঙ্গলবার বাইকে করে এসে কানহাইয়ালালের উপর চড়াও হন অভিযুক্তরা। তাঁকে ব্যাট দিয়ে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। পালানোর চেষ্টা করেছিলেন কানহাইয়ালাল। কিন্তু রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে যান তিনি। পরে ওই অবস্থায় কানহাইলালকে ফেলে চম্পট দেন অভিযুক্তরা।

এর পর স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে কানহাইয়ালালকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। তদন্তে নেমে পুলিশ জানতে পারে যে, ১০ দিন আগে এক কিশোরীকে কানহাইয়ালাল উত্ত্যক্ত করেছিলেন বলে অভিযোগ। সেই কারণেই তাঁর উপর হামলা চালানো হয়।

এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। অভিযুক্ত ৪ জনকে পাকড়াও করা হয়েছে। এই ঘটনার জেরে এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime national news Love Affair
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE