ঠোঁট সাজাতে কত কিছুই তো ব্যবহার করেন। কিন্তু হিরে দিয়ে ঠোঁট সাজানোর কথা কখনও ভেবেছেন কী? সেই রকম একটি ঘটনাই ঘটেছে সম্প্রতি। মহা মূল্যবান হীরকখচিত একটি লিপ আর্টই চমকে দিয়েছে সকলকে। আর এর থেকেও বেশি চমকে দিয়ে তার দাম সব থেকে বেশি দামি লিপ-আর্টের রেকর্ড গড়ে ঢুকে পড়েছে গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডস-এর তালিকায়।

প্রায় ১২৬ মহা মূল্যবান হিরে দিয়ে করা হয়েছে সেই লিপ আর্ট। হিরেগুলি অস্ট্রেলিয়ার রোজেনড্রফ ডায়মন্ডস বলে একটি হিরে বিক্রেতা সংস্থার সরবরাহ করা বলে জানা গিয়েছে। একত্রে হিরে গুলির দাম প্রায় ৩.৭৮ কোটি টাকা বলে জানানো হয়েছে গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডস-এর তরফে।

শার্লি অক্টাভিয়া নামের একজন মডেলের ঠোঁটে প্রায় ২ ঘন্টা ৩০ মিনিট ধরে হিরে গুলো বসিয়ে এই লিপ আর্ট সম্পূর্ণ করেন মেক আার্টিস্ট ভ্লাদা হ্যাগেরটি। এটি তাঁদের বহুদিনের গবেষণা ও পরিশ্রমের ফসল বলে জানিয়েছেন তাঁরা। এই কাজে প্রায় ২২.৯২ ক্যারেট ওজনের হিরে ব্যবহার করা হয়েছে বলে জানিয়েছে গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডস।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Since we are so close to the end of the year I thought I would start sharing some of my 2018 highlights and working with over $750,000 worth of real diamonds from @rosendorffdiamonds and setting the World Record for Most Valuable Lip Art is not only a years highlight but a career one!! 🙌💎 My Stunning and very patient model @charlie.octavia.photo looks incredible doesnt she!! >>Swipe for the close up of the lips!

A post shared by CLARE MAC (@claremacmua) on

আরও পড়ুন: কানাডায় বরফ ঢাকা খনি থেকে মিলল বিশাল হিরে!

আরও পড়ুন: মধ্যপ্রদেশের কয়লা খনি থেকে মিলল হিরে, কত টাকায় বিক্রি হল জানেন?