ছেলেকে নিয়ে ঘুরতে গিয়ে ছেলের প্রিয় দু’টি টেডি বিয়ার হোটেলেই ফেলে এসেছিলেন এক মহিলা। পরে সেগুলি চেয়ে হোটেল কর্তৃপক্ষকে মেল করতে, অভিনব উত্তর পেলেন তিনি।

ছোট্ট ছেলে ডুজেরকে নিয়ে হাওয়াই দ্বীপপুঞ্জে ছুটি কাটাতে গিয়েছিলেন মা অ্যানা পিচার্ড। কিন্তু ভুল করে ছেলের প্রিয় টেডি বিয়ার দু’টি হোটেলেই ফেলে এসেছিলেন তিনি। বাড়িতে ফিরে সেই টেডি বিয়ার ‘সুত্রো’র জন্য প্রবল কান্নাকাটি জুড়ে দেয় ডুজের। কোনও ভাবেই তাকে শান্ত করতে না পেরে অবশেষে সেই হোটেল কর্তৃপক্ষকে মেল করেন অ্যানা। মেলে তিনি জানান যে, প্রিয় সেই টেডি বিয়ারটির জন্য স্নান-খাওয়া-ঘুম মাথায় উঠেছে তাঁর ছেলের। খুবই কষ্টে আছে সে।

কিন্তু এই মেলের উত্তরে হোটেল কর্তৃপক্ষের বক্তব্য মন কেড়ে নিয়েছে সকলের। হোটেল কর্তৃপক্ষের তরফে একটি মেল করে জানানো হয় যে, তাঁর ছেলের প্রিয় টেডি বিয়ারের যথাযথ খেয়াল তাঁরা রেখে চলেছেন। বাড়ি পৌঁছে না দেওয়া অবধি ওই টেডিটির আদর-যত্নের কোনও অভাব না হয়, তারও দেখভাল করছেন তাঁরা।

আরও পড়ুন: বিচ্ছেদ বাড়ছে আফ্রিকায়, চাইছেন মেয়েরাই

শুধু তাই নয়, একের পর এক ছবি দিয়ে তাঁরা দেখাতে থাকেন যে, ওই সুত্রোকে কখন খেলতে নিয়ে যাওয়া হচ্ছে পার্কে কিংবা কখন ব্রেকফাস্ট খাওয়ানো হচ্ছে সেইসবও। এমনকি হোটেল থেকে ‘চেক আউট’ করেই বের হতে হয় সুত্রোকেও!

আরও পড়ুন: ২১ টি সন্তান! রেকর্ড গড়লেন এই দম্পতি

সোশ্যাল মিডিয়ায় স্বাভাবিক ভাবেই জনপ্রিয় হয়েছে এই ছবিগুলি। সেই হোটেল কর্তৃপক্ষকেও প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন সকলেই।