গর্ভবতী হয়ে পড়লেন এক রূপান্তরকামী। নারী থেকে পুরুষ হওয়ার জন্য দীর্ঘ সাত বছর ধরে বিভিন্ন পদ্ধতির মধ্যে দিয়ে যাচ্ছিলেন তিনি। নিতে হচ্ছিল টেস্টোস্টেরন হরমোনও। আমেরিকার টেক্সাসের বাসিন্দা ওই রূপান্তরকামী কখনও ভাবেনইনি। তিনি মা হবেন! কিন্তু সকলকে চমকে দিয়ে গর্ভবতী হয়ে পড়েছেন উইলি সিম্পসন।

উইলি জানিয়েছেন যে, সন্তান জন্ম দেওয়ার আগে তিনি রীতিমতো ভয়ে এবং চিন্তায় আছেন। হাসপাতাল কর্তৃপক্ষ কেমন ব্যবহার করবেন তাঁর সঙ্গে, তা নিয়েও রীতিমতো আতঙ্কিত তিনি। এই কারণে এক সময় তিনি ও তাঁর প্রেমিক স্টিফেন সন্তান দত্তক নেওয়ার কথাও ভেবেছিলেন। নারী থেকে পুরুষ হওয়ার জন্য উইলি বিগত সাত বছর ধরে কঠিন চিকিৎসা পদ্ধতি মেনে চলছিলেন। বেশ কয়েকটি অস্ত্রোপচার হয়ে গিয়েছে তাঁর। এমন সময়ে তাঁর গর্ভবতী হয়ে পড়া চমকে দিয়েছে সকলকে। আগত সন্তানের নাম তাঁরা লুয়ান রাখবেন বলে ঠিক করেছেন।

তাঁদের প্রেমের কাহিনি সকলের সঙ্গে ভাগ করে নিতে উইলি এবং স্টিফেন টেলিভিশনের জনপ্রিয় একটি টক-শোতে শেয়ার করেছেন নিজেদের অভিজ্ঞতা। স্টিফেন জানিয়েছেন যে, তিনি পুরুষদের প্রতিই আকর্ষণ বোধ করতেন। অন্য দিকে উইলি শারীরিক ভাবে নারী হলেও, মনে মনে চাইতেন পুরুষ হয়ে উঠতে। একটি অনলাইন ডেটিং অ্যাপের মাধ্যমে তাঁদের আলাপ হয়।

আরও পড়ুন: ‘আশ্রয় চাই’, সৌদি তরুণীর আর্তি টুইটারে

আরও পড়ুন: হিন্দুদের ‘পঞ্জ তীর্থ’ এখন ‘জাতীয় ঐতিহ্য’ পাকিস্তানের