লাহৌরের আল্লামা ইকবাল আন্তর্জাতিক বিমানবন্দরে বন্দুকবাজের হামলায় দু’জন প্রাণ হারালেন। এই ঘটনায় আরশাদ এবং শান নামের দুই সন্দেহভাজনকে গ্রেফতার করা হয়েছে।

পাক সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, বুধবার সকালে মক্কা থেকে ফিরছিলেন একদল যাত্রী। সেইসময় বিমানবন্দরে যাত্রী প্রতীক্ষালয়ের সামনে তাঁদের লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে এক বন্দুকবাজ। তাতে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। গুলিবিদ্ধ হন আরও দু’জন। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে গেলে তাঁদের মধ্যে একজনের মৃত্যু হয়।

নিহত দুই ব্যক্তিকে জইন রফিক এবং ইকরাম বলে শনাক্ত করা গিয়েছে। গুলিবিদ্ধ অপর ব্যক্তির নাম আনসার। ব্যক্তিগত শত্রুতা থেকেই তাঁদের উপর হামলা করা হয় বলে প্রাথমিক তদন্তের পর জানান এসপি সফদর রাজা কাজমি। হামলার খবর পেয়ে এ দিন তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছে যায় ফরেনসিক দল। পৌঁছয় পুলিশ এবং রেঞ্জার্স বাহিনীও। বিষয়টি নিয়ে তদন্ত শুরু হয়েছে। আঁটোসাঁটো করা হয়েছে বিমানবন্দরের নিরাপত্তা।

আরও পড়ুন: আছড়ে পড়তে পারে সাড়ে চার মিটার উঁচু ঢেউ, জলমগ্ন মুম্বইয়ে বিপর্যস্ত জনজীবন, মৃত্যু ৩৮ জনের

আরও পড়ুন: বাঁধ ভেঙে মহারাষ্ট্রে বানভাসি ৭ গ্রাম, মৃত ৬, নিখোঁজ অন্তত ২০​

তবে স্থানীয় পুলিশ সূত্রে জানা গিয়েছে, পুলিশের খাতায় নাম রয়েছে নিহত জইন রফিকের। পাকিস্তান পিপলস পার্টি (পিপিপি) নেতা বাবর ভাট হত্যাকাণ্ডে নাম জড়িয়েছিল তার। ২০১৩ সালে আততায়ীর গুলিতে খুন হয়েছিলেন বাবর ভাট।

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও। সাবস্ক্রাইব করুন আমাদের YouTube Channel - এ।