• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মাঝ আকাশে বিয়ের প্রস্তাব বিমানসেবিকাকে, তারপর...

propose
ছবি: ইনস্টাগ্রাম

ভালবেসে প্রিয় মানুষটির মন জয় করার জন্য কত কি-ই না করে থাকি আমরা। কিন্তু উড়ন্ত বিমানে বিয়ের প্রস্তাব? শুনেছেন কখনও? এ বার সেই কাজটিই করে ফেললেন এক ব্যক্তি। বিমানের মধ্যেই প্রিয়তমাকে বিয়ের প্রস্তাব দিলেন স্টেফানো।

সম্প্রতি এমিরেটসেরোম থেকে দুবাইগামী বিমানে ভিত্তোরিয়াকে দেওয়া স্টেফানোর বিয়ের প্রস্তাবের ওই ভিডিয়ো ভাইরাল হয়। ভিত্তোরিয়া ওই বিমানেই বিমানসেবিকা হিসেবে দায়িত্বরত ছিলেন। নেটিজেনদের মধ্যে ব্যাপক জনপ্রিয় হয় ভিডিয়োটিই। এখনও অবধি চার লক্ষেরও বেশি মানুষ দেখে ফেলেছেন ভিডিয়োটি।

ভিডিয়োটিতে দেখা যাচ্ছে যে, অন্যান্য বিমানসেবিকাদের সঙ্গে বিমানের ভিতর হেঁটে আসছেন ভিত্তোরিয়া। তিনি তখনও জানেন না যে, ঠিক কী হতে চলেছে। ইকোনমি ক্লাসের পর্দা সরিয়ে ভিতরে আসতেই তিনি দেখতে পান যে বেশ অন্য রকম ভাবে কেবিনটি সাজানো। বেশ কিছু যাত্রী তাঁকে গোলাপ ফুল দিয়ে অভিনন্দনও জানান। ভিত্তোরিয়া চমকে যান এটা দেখে যে, একাধিক যাত্রী যে মুখোশটা ধরে আছেন, সেটি তার প্রিয় মানুষ স্টেফানোর।

আরও পড়ুন: এই বিমান কি সত্যিই হিরে খচিত? উত্তর দিল এমিরেটস

এরপরেই দেখা যায় যে, স্টেফানোর দেখা পেয়ে নিজের আবেগকে আর সামলাতে পারছেন না ভিত্তোরিয়া। তারপরই স্টেফানো হাঁটু মুড়ে বসে ভিত্তোরিয়ার আঙ্গুলে পরিয়ে দেন ‘এনগেজমেন্ট রিং’। স্টেফানোকে জিজ্ঞেস করতেও দেখা যাচ্ছে যে, ভিত্তোরিয়া তাঁর প্রস্তাবে সাড়া দিচ্ছেন কিনা। মুখে তখন ভাষা নেই ভিত্তোরিয়ার। চোখের জল সামলাতে সামলাতে মাথা নাড়লেন তিনি, যার অর্থ, ‘হ্যাঁ’।

আরও পড়ুন: বিমানের স্যুট না হোটেল! চোখ ফেরানো যায় না এমিরেটসের এই ফার্স্ট ক্লাস স্যুট থেকে

এই সম্পূর্ণ ভিডিয়োটি প্রকাশ করা হয়েছে এমিরেটসের তরফে। এই অভাবনীয় অভিজ্ঞতার জন্য নেটিজেনরা ধন্যবাদ জানাতে ভুলেননি এমিরেটস কর্তৃপক্ষকেও।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন